বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

নরসিংদী ড্রিম হলিডে পার্কে ন্যাশনাল লাইফের ৫০ কোটি টাকার বীমা দাবী পরিশোধ

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দেশের শীর্ষতম জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানী নরসিংদীতে ৫০ কোটি টাকার বীমা দাবী পরিশোধ করেছে।



গত ৯ জানুয়ারী নরসিংদীর ড্রীম হলিডে পার্কে আয়োজিত এক অনুষ্ঠানে কোম্পানীর চেয়ারম্যান আলহাজ মোরশেদ আলম এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গ্রাহকদের মাঝে উক্ত টাকার চেক বিতরণ করেন।

কোম্পানীর মুখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিএমডি মোঃ খসরু চৌধুরী। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিএফও প্রবীর চন্দ্র দাস এফসিএ, এনপিডিআই প্রধান এসইভিপি মোঃ খুরশীদ আলম পাটোয়ারী, জনবীমা প্রধান ইভিপি মোঃ আবুল কাসেম, বৃহত্তর ঢাকা এরিয়া উন্নয়ন প্রধান ইভিপি মোঃ বাহার উদ্দিন মজুমদার, ভিপি মোঃ মনির আহমদ, বি-বাড়িয়া ১,২,ও ৩ এর সম্মানিত ভাইস প্রেসিডেন্ট জনাব মফিজুল ইসলাম, তাকাফুল কেন্দ্রীয় সমন্বয়কারী ডিভিপি জিএম হেলাল উদ্দিন, এজেন্সী ও প্রশিক্ষণ প্রধান মোঃ মাহবুব নুরুজ্জামান লিটন, কুমিল্লা দেবীদ্বার মডেল জুনের জোনাল ম্যানেজার জনাব কাউছার আলম সহ আরো অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে কোম্পানীর চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম এমপি বলেন, বীমা আর্থিক খাত হলেও মূলতঃ বীমা একটি সেবামূলক প্রতিষ্ঠান। বীমার মাধ্যমে মানুষ সঞ্চয়মুখি হয় ও আর্থিকভাবে স্বাভলম্বি হয়। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বীমা শিল্পের সাথে সম্পৃক্ত ছিলেন, এই জন্য বর্তমান সরকার বীমা শিল্পের উন্নয়নে নানা পদক্ষেপ নিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত ১ মার্চকে জাতীয় বীমা দিবস ঘোষণা করেছেন। যার ফলশ্রুতিতে ২০২০ সাল থেকে ১ মার্চ জাতীয় বীমা দিবস সারাদেশে রাষ্ট্রীয়ভাবে উদযাপিত হয়ে আসছে। জাতীয় বীমা দিবসকে ‘খ’ থেকে ‘ক’ শ্রেণীতে উন্নীত করায় জনাব মোরশেদ আলম এমপি মাননীয় প্রধানমন্ত্রীকে ন্যাশনাল লাইফ ও বীমা শিল্পের পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000