সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
স্বাস্থ্য ও পরিবার কল্যান বিভাগের সিনিয়র সচিবের দুমকি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনজায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—প্রতিবছরই নেওয়া লাগতে পারে করোনার টিকাএকাধিক মামলার আসামী মাদক ব্যবসায়ী রাশেল মিয়া ওরফে সুমন গ্রেফতারমুজতবা হাসান চৌধুরী নুমান বলেছেন একটি আদর্শ সমাজ গঠনে এক দল পরিশুদ্ধ মানুষ প্রয়োজনবিশ্ব নদী দিবস উপলক্ষে বিশ্বনাথের মাকুন্দা নদীতে নৌ-যাত্রা৩ সপ্তাহ যাওয়ার ৩ তিন কোটি টাকার রাস্তায় ফাটলউত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের বাংলাদেশ সমন্বয় কমিটির পক্ষ থেকে সাইদুল ইসলাম মিনুরকে সংবর্ধনা প্রধানবিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুট

নব নির্বাচিত এমপি হাবিব প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলেন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

প্রধানমন্ত্রী জন নেত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত এমপি ও সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব।



শনিবার ১১ সেপ্টেম্বর সকালে গণভবনে গিয়ে তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে দোয়া কামনা করেন।
এসময় প্রধানমন্ত্রী তাঁকে (হাবিবকে) গণভবনে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাতের পরে হাবিবুর রহমান হাবিব সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রতিক্রিয়া ব্যক্ত করে লেখেন- ‘সিলেট-৩ আসনের উপনির্বাচনে আমার উপর যে আস্তা ও বিশ্বাস রেখে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ‘নৌকা প্রতিক’ আমানত হিসেবে দিয়েছিলেন-আমি,আমার দলীয় নেতাকর্মী এবং আমার নির্বাচনী এলাকার জনগণ প্রিয় নেত্রীর সেই পবিত্র আমানত রক্ষা করতে পেরেছি আলহামদুলিল্লাহ। আমি কৃতজ্ঞতা জানাচ্ছি বঙ্গবন্ধু কন্যা,মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আরেক কন্যা আমাদের ছোট আপা শেখ রেহানার প্রতি।

আমি বিজয়ী হওয়ার পরপরই আমার প্রিয় নেত্রীকে বলেছিলাম, আপা আমি আপনাকে পা ছুঁয়ে সালাম না করে শপথ গ্রহণ করবো না। এই করোনাকালীন কঠিন সময়ে অনেক প্রতিবন্ধকতা থাকলেও প্রিয় নেত্রী আমাকে সম্মতি দিয়েছেন, সময় দিয়েছেন।

আমি মন উজাড় করে কথা বলেছি, কথা বলেছি আমার দলীয় নেতাকর্মী ও দক্ষিন সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জের মানষের কথা। মাননীয় প্রধানমন্ত্রী অত্যন্ত আনন্দিত আমার এই বিজয়ে।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000