মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

নবীগঞ্জে সাংবাদিকের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর

তুহিনুর রহমান তালুকদার, হবিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৫ অক্টোবর, ২০২২
  • ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নবীগঞ্জ মডেল প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন তালুকদার এর ব্যবসায়ীক প্রতিষ্ঠান ইকবাল বস্ত্র বিতানে একদল সন্ত্রাসী দেশিও অস্ত্র নিয়ে হামলা ও ভাংচুর করেছে। এতে সাংবাদিক ইকবাল সহ ৫ জন আহত হয়েছে।



বুধবার ( ০৫ অক্টোবর) রাত ৮ ঘটিকায় নবীগঞ্জ মধ্যবাজার নুরজাহান কমপ্লেক্সে ইকবাল বস্ত্র বিতানে এই হামলা করে সন্ত্রাসীরা।

জানা যায়, তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে এক দল সন্ত্রাসী নুরজাহান কমপ্লেক্সে দেশিও অস্ত্র নিয়ে সাংবাদিক ইকবাল এর ব্যবসায়ীক প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর চালায় এতে ৫ জন আহত হয়। আহতরা হলেন,১। ইকবাল হোসেন (২৪), ২। সাফি মিয়া তালুকদার (৩২), ৩। বেলাল আহমেদ তালুকদার (২৬), ৪। শামীম আহমেদ (২০), ৫। নাঈম আহমেদ (১৯)।

ঘটনাটি জানাজানি হলে স্থানীয় সাংবাদিকরা এই ঘটনার তিব্র নিন্দা জানান।

এ ব্যাপারে সাংবাদিক ইকবাল হোসেন তালুকদার বলেন, হামলাকারীরা আমার ব্যবসায়ী প্রতিষ্ঠানে এসে দেশিও অস্ত্র নিয়ে ভাঙ্গচুর ও হামলা চালায়। তারা আমার দোকানে বসার সকল টোল ভাংচুর করে এবং অনেক কাপড় নষ্ট করেছে এবং আমার দোকান থেকে আনুমানিক ৫০ হাজার টাকা লুটপাট করে। তাদের সাথে আমার বা আমার কোনো পূর্ব শত্রুতা নেই বলেও দাবি করেন তিনি।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন,আমি ঘটনা শুনার সাথে সাথে রাতেই পুলিশ পাঠিয়েছি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000