মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

নবগঠিত সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ সম্পাদক হয়েছেন গোবিন্দগঞ্জের ইমদাদুল হক ইমন

ফারুক আহমদ,স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নবগঠিত সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের কমিটিতে সহ-সম্পাদক পদে স্থান পেয়েছেন সক্রিয় ছাত্রলীগ নেতা ইমদাদুল হক ইমন। তিনি ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউনিয়নের সুহিতপুর গ্রামের বাসিন্দা।



ইমদাদুল হক ইমন সহ-সম্পাদক পদে স্থান পাওয়ায় জেলা ছাত্রলীগের সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। মুক্তিযুদ্ধের চেতনায় ও মুজিব আদর্শ লালনের মাধ্যমে আগামী দলীয় ও সাংগঠনিক কর্মসূচিতে অতীতের ন্যায় সক্রিয় থাকার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।

উল্লেখ্য, গত ২৬ এপ্রিল বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের যৌথ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে পুনরায় দিপংকর কান্তি দে ও আশিকুর রহমান রিপনকে সাধারণ সম্পাদক করে সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের ২৬৪ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000