শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

নতুন কমিটি গঠন করলো স্বাধীন বাংলা ফ্রেন্ডস ক্লাব

বালাগঞ্জ (সিলেট) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৩৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

মানব সেবায় নিয়জিত থাকতে এবং বৃহত্তর বালাগঞ্জের সকল প্রকার ভাল কাজে নিজেদের বিলিয়ে দিতে ২০১০ ইং সনে গড়ে উঠেছিল বালাগঞ্জ উপজেলায় স্বাধীন বাংলা ফ্রেন্ডস ক্লাব নামে একটি অরাজনৈতিক ছাত্র ও সমাজ কল্যাণ মূলক সামাজিক সংগঠন।


যার দীর্ঘ ১০ বছর পুর্ণ হয়ে যাওয়ার পর আবার ২বছর মেয়াদি নতুন করে রবিউল ইসলাম মাছুম কে সভাপতি, প্রণব পুরকায়স্থ্যকে সাধারন সম্পাদক এবং আতাউর রহমান কাওছারকে সাংগঠনিক সম্পাদক করে ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যান্য দ্বায়িত্বশীলরা হলেন –সভাপতি : রবিউল ইসলাম মাসুম, সহ-সভাপতি: শাহ্ রুহেল,সহ-সভাপতি: হেলাল অাহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক: প্রনব পুরকায়স্থ, সহ-সাধারণ সম্পাদক: নাজমুল হোসাইন রুবেল, সাংগঠনিক সম্পাদক: অতাউর রহমান কাওছার, সহ-সাংগঠনিক সম্পাদক: কাজল অাচার্য্য,কোষাধ্যক্ষ : শাহ্জাহান গাজী, প্রচার সম্পাদক: বিক্রম দাস বিজু, সহ-প্রচার সম্পাদক: সাহরিয়ার সোহাগ, ক্রীড়া সম্পাদক: রেজুয়ান অাহমেদ, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক: সজল অাচার্য্য, সমাজসেবা বিষয়ক সম্পাদক: রাহুল অাচার্য্য, উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক: লুৎফুর রহমান, দপ্তর সম্পাদক : হোসাইন অাহমদ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক : হিমু অাচার্য্য, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক : হাবিব অাহমদ, উপত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক : অাব্দুল হান্নান, উন্নয়ন সম্পাদক : তাজিদ হোসেন, উপ উন্নয়ন সম্পাদক : অালি অাহসান মুজাহিদ,
ধর্ম বিষয়ক সম্পাদক : ফেরদৌস আলী প্রমুখ।

সভাপতি রবিউল ইসলাম মাছুম জানান দেশ ও জনগণের স্বার্থে সকল ভালো কাজে অংশগ্রহণ করবে এই সামাজিক সংগঠন। গ্রামাঞ্চলের সংগঠন হয়ে ও সারাদেশ ও প্রবাসী কমিউনিটি সাথে কানেক্টিভিটি বাড়বে। সংগঠনটি বেঁচে থাকলে আমরাও এই সংগঠনের ভালো কাজগুলোর মধ্যেই বেঁচে থাকব। প্রত্যাশা করি স্বাধীন বাংলা ফ্রেন্ডস ক্লাব আরো সমৃদ্ধ ও ভবিষ্যৎ অগ্রযাত্রা আরো গতিময় হোক। পরিষদের সকল কর্মকর্তা ও সদস্যদের আন্তরিক শুভেচ্ছা রইল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000