বুধবার, ২৫ মে ২০২২, ১১:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

নতুন আক্রান্ত ৮২ জন নিয়ে ২৪ হাজার ছাড়ালো সিলেটে করোনা রোগী আক্রান্তের সংখ্যা

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ২২০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টারঃ সিলেটে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২৪ হাজার ছাড়িয়েছে। সর্বশেষ ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে আরো ৮২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

নতুন শনাক্তদের মধ্যে সিলেট জেলার ৫৫ জন, সুনামগঞ্জে ২, হবিগঞ্জে ২, মৌলভীবাজারের ৯ জন এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ১৪ জনের করোনা শনাক্ত হয়।

সব মিলিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৪ হাজার ৪৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৮৮১ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৮৬, হবিগঞ্জে ২ হাজার ৫৭৩ এবং মৌলভীবাজারে ২ হাজার ৭০৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

একই সময়ে করোনাভাইরাসের আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তি সিলেট জেলার বাসিন্দা।

এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৪৪৪ জন। এরমধ্যে সিলেট জেলার ৩৬৩ জন, সুনামগঞ্জে ৩০ জন, হবিগঞ্জে ১৮ জন এবং মৌলভীবাজারের ৩৩ জন।

আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে ৭৩ জন সুস্থ হয়েছে। নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৫৪, সুনামগঞ্জে ৪ জন এবং মৌলভীবাজারে ১৫ জন। সব মিলিয়ে সিলেট বিভাগে সুস্থ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৫৫৩ জন। এরমধ্যে সিলেট জেলার ১৫ হাজার ২২৩ জন, সুনামগঞ্জে ২ হাজার ৭৮৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৯০ জন এবং মৌলভীবাজারের ২ হাজার ৪৫১ জন সুস্থ হয়েছেন।

শুক্রবার (১৮ জুন) সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন এ তথ্য নিশ্চিত করেছে।

গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে ১৯ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সব মিলিয়ে চিকিৎসাধীন আছেন ২৩৪ জন। এরমধ্যে সিলেটে ২২১, সুনামগঞ্জে ৪, হবিগঞ্জে ২ এবং মৌলভীবাজারে ৭ জন।

অন্যদিকে গত ১০ মার্চ থেকে শুক্রবার (১৮ জুন) সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ৩০ হাজার ৭৯২ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ৩০ হাজার ৪৪৬ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৪৬ জন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000