বুধবার, ২৫ মে ২০২২, ০১:২৬ অপরাহ্ন

শিরোনাম :
মৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালাছাতকের মরহুম আপ্তাব আলী তালুকদারের ২য় মৃত্যু বার্ষিকী আজবালাগঞ্জের গালিমপুর হরুননেছা খানম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে আউয়াল নির্বাচিতবন্যার্তদের মাঝে সিলেটের কোম্পানীগঞ্জে আর রাহমান এডুকেশন ট্রাস্ট ইউকের ত্রাণ বিতরণ

নগরীর খাসদবির থেকে ২২ বছরের তরুনী নিখোঁজ: থানায় মামলা দায়ের

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : সোমবার, ২১ জুন, ২০২১
  • ২৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেট নগরীর খাসদবির এলাকা থেকে সাবিরনা সুলতানা রুমি (২২) নামের এক তরুণী নিখোঁজ হয়েছে।
নিখোঁজ রুমি গোয়াইনঘাট থানার বহর গ্রামের আব্দুল মন্নানের মেয়ে। বর্তমানে নগরীর আম্বরখানা খাসদবির এলাকার উদয়ন ইলাশকান্দি রোডের ৪৭/এ নং বাসায় বসবাস করে আসছেন।

এ ঘটনায় বিমানবন্দর থানায় রবিবার ২০ জুন রুমির পিতা আব্দুল মান্নান সাধারণ ডায়রি করেছেন। এরপর পুলিশ রুমির সন্ধানের জন্য সিলেটের থানাগুলোতে বেতার বার্তা পাঠিয়েছ পুলিশ।

পুলিশ জানায়, গত রবিবার ২০ জুন বিকাল ৫টার দিকে সুলতানা রুমি হাটা-হাটি করার জন্য বাসা থেকে বের হন। এরপর তিনি আর বাসায় ফিরেননি। তার পরিবারের সদস্য আত্মীয়স্বজনসহ সম্ভাব্য অনেকের বাসা বাড়িতে খোঁজ খবর করে ও তার কোন সন্ধান পাননি। তার উচ্চতা ৫ ফুট, গায়ের রং শ্যামলা (হালকা পাতলা গঠন) নিখোঁজ হওয়ার সময় তার পড়নে ছিলো কালো বোরকা ও হাত-পায়ে কালো মোজা ছিলো।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র বিএম আশরাফ উল্যাহ তাহের তিনি সাংবাদিকদের বলেন, সুলতানা রুমি নামের এক তরুণী নিখোঁজ হওয়ার ঘটনায় বিমানবন্দর থানায় সাধারণ ডায়রি দায়ের করেন। নিখোঁজ তরুণীর সন্ধান পেতে পুলিশ কাজ করে যাচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000