মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানের মায়ের সুস্থতা কামনায় মিলাদ ও দোয়ানীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনও

নগরীর কাস্টঘর থেকে ১১ মাদকসেবী আটক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ১৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদঃ সিলেট নগরীর নরকুপ হিসাবে পরিচিত কাষ্টঘর সুইপার কলোনি থেকে ১১ মাদকসেবীকে আটক কারাগারে পাঠানো হয়েছে।

আজ বুধবার ২৩ জুন দুপুরে আদালতের নির্দেশে আটককৃত মাদকসেবীদের কারাগারে পাঠানো হয়।

তারা হলেন আব্দুল কাদিও (৩৫), ইসলাম উদ্দিন ( ৩৮), সুজন মোদক (৩১), অসীম চক্রবর্তী (৪৮), সানফর আলী (৬০), কিরন পাল (৩৪), শ্যামল দাস (৪১), মো. শামীম আহম্মেদ (৩০), গুরুদাস পাল (৪৫), মো. বিল্লাল হোসেন (২৪), অরুন দে (৪৬) প্রমুখ।

এর আগে সোমবার ২১ জুন রাত সোয়া ১১টার দিকে কাষ্টঘরে অভিযান চালিয়ে মাদকসেবনরত অবস্থায় তাদের আটক করে র‌্যাব-৯ সিলেট ক্যাম্পের একটি দল।
এসময় ১৩২ লিটার চোলাই মদ জব্দ করা হয়।

RAB-9 এর গণমাধ্যম কর্মকর্তা এএসপি ওবাইন বিষয়টি সত্যতা নিশ্চিত করে সোংবাদিকদের জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জব্দকৃত আলামতসহ সবাইকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়।
কারাগারে পাঠানোর বিষয়টি নিশ্চিত করেছে কোতোয়ালী থানা পুলিশ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000