শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪১ অপরাহ্ন
শিরোনাম :
সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিতসামাজিক মাধ্যমে তোলপাড়, লেবুখালী পায়রা সেতুতে মাত্রাতিরিক্ত টোল

নগরীতে দুটি চাইনিজ রেস্টুরেন্টকে লক্ষাধিক টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

ফারুক আহমদ: সিলেটে সরকারী বিধি নিষেধ উপেক্ষা করে বিয়ের অনুষ্টানের আয়োজন করায় হোটেল হিলটাউন ও রেইনবো চাইনিজ রেস্টুরেন্ট কর্তৃপক্ষকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

শুক্রবার ২৫ জুন দুপুর ২ ঘটিকার সময় থেকে বিকেল ৪ ঘটিকা পর্যন্ত জেলা প্রশাসনের উদ্যোগে জরিমানা করেন ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন।

জানা যায়, রেইনবো চাইনিজ রেষ্টুরেন্টকে বিয়ের অনুষ্টান করার অপরাধে ৫০ হাজার টাকা, বর ও কনে পক্ষকে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা এবং নগরীর তালতালার হিলটাউন হোটেল কর্তৃপক্ষকে একই অপরাধে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন বলেন এরকম অভিযান অব্যাহত থাকবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000