বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

দ্বিতীয় বারের মত সুনামগঞ্জ পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন -“নাদের বখত

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৪৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ সুনামগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী নাদের বখত বিপুল ভোটে মেয়র নির্বাচিত হয়েছেন। প্রতিদ্বন্দ্বি দুই প্রার্থী নাদের বখতের সাথে কোনো প্রতিদ্বন্দ্বিতাই গড়ে তুলতে পারেননি। সুনামগঞ্জ পৌরসভার জন্য টানা দ্বিতীয়বারের মতো বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন তিনি।
শনিবার (১৬ জানুয়ারি) অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে ২৩ টি কেন্দ্রে ২৯ হাজার ৮৬৮ ভোটের মধ্যে নাদের বখত পেয়েছেন ২১ হাজার ৬৬৯ ভোট। তার প্রতিদ্বন্দ্বি বিএনপির প্রার্থী মোরশেদ আলম (ধানের শীষ প্রতীক) নিয়ে পেয়েছেন মোট ৫ হাজার ৮৮৫ ভোট। আর হাতপাখা প্রতীকে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের প্রার্থী মো. রহমত উল্লাহ পেয়েছেন ২ হাজার ৩১৪ ভোট।
সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকেল ৪টায়। নির্বাচনে মোট ৬৫ শতাংশ ভোট প্রয়োগ হয়। ভোট গণনা শেষে রাতে এ ফলাফল ঘোষণা করা হয়।

 

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000