শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৫:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

দেবীদ্বার নবীপুর গ্রামের কৃতি সন্তান অধ্যাপক ইকবাল হোসেন রাজু’র মা ইন্তেকাল, সাদ এরশাদের শোক

শাহ সাহিদ উদ্দিন, কুমিল্লা দেবীদ্বার প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা দেবীদ্বার উপজেলা ২নং ইউসুফপুর ইউনিয়নের নবীপুর গ্রামের কৃতি সন্তান এরশাদ মুক্তির লড়াকু সৈনিক অধ্যাপক ইকবাল হোসেন রাজু’র মা শামসুন্নাহার বেগমের ইন্তেকাল। তাহার মৃত্যুতে সাদ এরশাদের শোক প্রকাশ।



পল্লীবন্ধু এরশাদ মুক্তি আন্দোলনের সিপাহসালার, সংগ্রামী ছাত্র সমাজের প্রতিষ্ঠাতা আহবায়ক, জাতীয় ছাত্র সমাজ ও জাতীয় তরুণ পার্টির সাবেক সভাপতি, সফল রাজনৈতিক ও মিডিয়া ব্যক্তিত্ব অধ্যাপক মোঃ ইকবাল হোসেন রাজু’র মাতা শামসুন্নাহার বেগম (৯০) বার্ধক্যজনিত কারণে আজ ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন)।

তাঁর ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রংপুর-৩ ( সদর ) আসনের সংসদ সদস্য ও পল্লীবন্ধু এরশাদ পুত্র রাহগির আল মাহি সাদ এরশাদ।

সামসুন্নাহার বেগম-এর মৃত্যুর সংবাদে থাইল্যান্ড থেকে পাঠানো এক শোক বার্তায়, সাদ এরশাদ এমপি বলেন, এই মহীয়সী মায়ের সন্তান অধ্যাপক ইকবাল হোসেন রাজু’র কাছে জাতীয় পার্টি পরিবারের অনেক ঋণ। মায়ের সেবা করার পাশাপাশি পল্লীবন্ধু এরশাদ এর গড়া জাতীয় পার্টিকে শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করে গেছেন তিনি। আমি সেই মহীয়সী মা কে দেশ গড়ার কাজে ছেলেকে নিবেদিত করে দেবার জন্য তাঁর প্রতি জানাচ্ছি অতুল শ্রদ্ধা।

শোক বিবৃতিতে সাদ এরশাদ এমপি, মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000