মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫২ অপরাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে ১০০ শয্যা হাসপাতালের এ্যাম্বুলেন্স দুইটিই রোগাক্রান্ত, চিকিৎসার উদ্যোগ নেইশাবির ঘটনায় পটুয়াখালীর দুমকিতে ছাত্রদলের প্রতিকী অনশনআন্দোলনরত শিক্ষার্থীদের আর্থিক লেনদেনের ছয়টি অ্যাকাউন্ট বন্ধের অভিযোগবিশ্বনাথের লামাকাজীতে ‘ঘোড়া’ প্রতিকের নির্বাচনী মিছিল ও সভাদুই বাসের মুখোমুখি সংঘর্ষে পটুয়াখালীতে বহুযাত্রী আহতসিলেটের বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া’র মা গুরুতর অসুস্হ, দোয়ার আরজিবিশ্বনাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ ও মতবিনিময় সভাসিলেটের বিশ্বনাথে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভাকরোনায় আক্রান্ত ছাতকের ইউএনওসিলেটের বিশ্বনাথে টমটম চালককে চুরিকাঘাত করে গাড়ী ও মোবাইল ফোন ছিনতাই

দেবীদ্বার আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয়ের সামনে সকাল নামের এক মোটর সাইকেল আরোহীর

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা দেবীদ্বার দক্ষিণ ভিংলা গ্রামের মোহাম্মদ ছাফর আলীর দ্বিতীয় ছেলে মোহাম্মদ সকাল মিয়া আজ সকাল ১০ ঘটিকার সময় দেবীদ্বার আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয়ের সামনে একজন মহিলাকে বাঁচাতে গিয়ে এক মর্মান্তিক মোটরসাইকেল এক্সিডেন্ট করে মৃত্যুবরণ করেন।



তার মৃত্যু কালীন বয়স (২৪) তিনি তার পরিবারে মা বাবা এবং তার স্ত্রী মোসাম্মত শারমিন আক্তার (২০)ও একটি ছেলে মোঃ সাজিদ(১)বছর । দক্ষিণ ভিংলা বাড়ি গ্রাম এখন সুখের মাতোয়ারা হয়ে আছে।

এলাকার মানুষ জানান আজ শুক্রবার বেলা ১০ ঘটিকায় দেবীদ্বার যাওয়ার পথে দেবীদ্বার আলহাজ্ব জোবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয়ের সামনে এক পথচারী মহিলাকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে মৃত্যুবরণ করেন। অপর একজন রুবেল (৩০)নামে ও পথচারী মহিলা সুফিয়া বেগমকে ( ৩২) গুরুতর অবস্থায় কুমিল্লা মেডিকেল হসপিটালে ভর্তি করানো হয়।

মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মৃদুল কান্তির কাছ থেকে সকাল নামের মৃত্যু ব্যক্তির পরিবারের সকলের আবেদনে তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করেন। মরহুম মোঃ সকাল মিয়ার জানাজা অনুষ্ঠিত হয় দেবীদ্বার দক্ষিণ ভিংলা বাড়ি পাশে ফতেয়াবাদ পূর্ব চান্দারপাড়া পারিবারিক কবরস্থানে শায়িত করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000