শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৬:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুরে স্বেচ্ছাসেবক দলের বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাবিশ্বনাথের দশঘরে সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন এসএম নুনু মিয়ানীলফামারীর সৈয়দপুরে ১ সন্তানের জনকের লাশ উদ্ধারপটুয়াখালীতে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনস্বাধীনতার ঘোষণাপত্র পাঠকারী এম এ হান্নান সম্পর্কে ভুল তথ্য দিয়ে সমালোচনায় হানিফসৎপুর মাদরাসার ৭৫ বছরপূর্তি অনুষ্ঠান আগামী বছরের ১ লা মার্চনীলফামারীর সৈয়দপুরে অপহরণ চক্রের ৩ সদস্য গ্রেফতার, অপহৃত কিশোর উদ্ধাররাজধানীতে ফের প্যাকেজিং কারখানায় আগুননীলফামারীর সৈয়দপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারসৈয়দপুরের প্রাথমিক বিদ্যালয় শিক্ষিকা এক মাসের ছুটি নিয়ে এক বছর ধরে আমেরিকায়

দেবীদ্বারে আ’লীগে নেতা রোশন আলী মাষ্টারের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ১৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার’র বিরুদ্ধে মিথ্যা প্রচারণা প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ এবং বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন‘।



শনিবার সকাল সাড়ে ১০টায় ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বার নিউমার্কেট স্বাধীনতা চত্তরে’ ওই কর্মসূচী পালিত হয়।

উপজেলার কয়েক হাজার দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা ওই মাববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে অংশ নেন। প্রায় দুই ঘন্টাব্যাপী মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ চলাকালে ‘কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কে’ যানজট র্সষ্টির ফলে দু’পাশে শত শত যানবাহন আটকে পড়ে।

আওয়ামীলীগ কুমিল্লা(উঃ) জেলা কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার’র সাথে বিএনপি সমর্থিত সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রুহুল আমিন’র ফোনালাপের একটি অডিও রেকর্ড প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় উঠে। ওই ভিডিও ক্লিপে দলের কর্মকান্ড এবং অবস্থান নিয়ে বিরূপ মন্তব্য করতে শোনা যায়।

মানববন্ধন চলাকালে কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও দেবীদ্বার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম চেয়ারম্যানের সভাপতিত্বে মাববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা আওয়ামীলীগের সদস্য লুৎফর রহমান বাবুল, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ও কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারন সম্পাদক প্রার্থী মামুনুর রশিদ, গুনাইঘর (উঃ) আওয়ামীলীগের সভাপতি মোকবল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান রাসেল, ফতেহাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কামরুজ্জামান মাসুদ, মোহনপুর ইউনিয়ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা শ্রমীকলীগের সভাপতি কাউসার হায়দার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব মিজানুর রহমান, দেবিদ্দার পৌর মেয়র প্রার্থী হাজী মোসলে উদ্দিন মানিক,গিয়াস উদ্দিন সরকার, মোঃ আবুল কালাম আজাদ,২নং ইউসুফপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মনিরুজ্জামান মনির ,২নং ইউসুফপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী কবির হোসেন সরকার, ৩নং রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ শাহজাহান সরকার,৮ নং জাফরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী বাংলাদেশ রেলওয়ের প্রধান ডিআইজি শাহালমের ছোট ভাই মোঃজাহিদুল আলম, ১৩ নং ধামতী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ জসিম উদ্দিন, মোহনপুর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আব্দুল গফুর, মোঃ মাজহারুল ইসলাম মাস্টার, মোঃ সাইফুল ইসলাম, একে শিপ্লু খান, মোঃ আশেক এলাহী, সহবিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ও অঙ্গ সংগঠনের নেতা কর্মী।

বক্তারা কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টারের বিরুদ্ধে অপপ্রচারের তিব্র প্রতিবাদে শ্লোগানে শ্লোগানে পুরো উপজেলা সদর মুখরিত করে তুলে এবং এবং এ মিথ্যে অপপ্রচারের তীব্র নিন্দা জানান।

কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার শনিবার বিকেল সাড়ে ৩টায় ঢাকা থেকে সেল ফোনে জানান, ৪০ মিনিট কথোপকথনের ভিডিও ক্লিপটি মাত্র দেড় মিনিটেরও কম সময়ে এডিট করে প্রচার করা হয়। তিনি এব্যাপারে নিজের অবস্থান তুলে ধরতে যেয়ে আরো বলেন, বিতর্ক সৃষ্টি করতে মিথ্যা বানোয়াট, উদ্দেশ্য প্রনোদীতভাবে এবং আমার দীর্ঘ রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করে হেয়প্রতিপন্ন করতে একটি বিশেষ মহল মিথ্যা প্রচারনায় নেমেছে। খন্ডিত আকারে ফোনালাপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করা হয়েছে। তিনি বলেন, কথোপকথনে দেবীদ্বারের রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কথা বলি, কিন্তু প্রচারিত ভিডিও ক্লিপে ‘দেবীদ্বার’ শব্দটি বাদ দেয়া হয়। পুরো ফোনালপটি প্রকাশের জোর দাবী জানিয়ে বলেন, পুরো আলাপ শোনার পর সকল সত্য প্রকাশ পাবে এবং এব্যাপারে তিনি ডিজিটাল আইনে মামলা দায়ের করবেন বলে জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000