সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন

শিরোনাম :
এনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেলবিশ্বনাথে ‘বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের’ নগদ অর্থ বিতরণজামালপুরের বকশীগঞ্জে ইউনিয়ন বিএনপির কার্যালয় উদ্বোধনবালাগঞ্জে সালমান আহমেদের পরিবারের পক্ষ থেকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণবিশ্বনাথে এক শিক্ষককে প্রাণ নাশের হুমকি দেওয়ায় থানায় সাধারণ ডায়েরীউপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান বকশীগঞ্জের আলহাজ গাজী আমানুজ্জামান মডার্ন কলেজ

দেবীদ্বারে আগুনে লেগে পুরে ক্ষতিগ্রস্তদের মাঝে সহায়তা প্রদান

শাহ সাহিদ উদ্দিন, দেবীদ্বার, কুমিল্লা প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুমিল্লা দেবীদ্বার উপজেলা ১৩নং ধামতী ইউনিয়নের মাজার মার্কেটের উত্তর পূর্ব পাশে আবুল হোসেন সরকার বাড়িতে শনিবার সন্ধায় আগুন লেগে ১৪টি বসতঘর, ঘরে থাকা স্বর্ন অলংকার নগদ অর্থ পুরে ছাই এবং অর্ধ কোটি টাকার সম্পদ নষ্ট হয়ে যায়।



প্রাথমিক ভাবে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চলাকালে চান্দিনা থেকে ২টি মুরাদনগর ১টি ফায়ার সার্ভিসের ৩ ইউনিট আগুন নিয়ন্ত্রণ এনেছে। স্থানীয়রা ধারণা করছে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুনের সূত্রপাত।

শর্ট সার্কিটের আগুন এ বিষয়ে বিভিন্ন জনের বিভিন্ন মত রয়েছে ১০ মিনিটের মধ্যেই এতো গুলো ঘরে আগুন লাগার ব্যাখ্যা এখনো পাওয়া যায়নি।

অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শন করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক-উন নবী তালুকদার ও দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান। এসময় প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের পাশে থাকবেন বলে আস্বস্ত করা হয়েছে।

আগুন লেগে যাওয়ার কথা শুনে তাৎক্ষণিকভাবে পরিদর্শনে চলে আসেন দেবীদ্বার উপজেলা ১৩নং ধামতীর ইউনিয়নের কৃতি সন্তান, জনদরদী, ধামতীর ইউনিয়নের আগামী দিনের কর্ণধার, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সৈয়দ মোঃ জসিম উদ্দিন। এ ছাড়া ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব রোশন আলী মাস্টার অসহায় পরিবারের জন্য খাবার,সুপেয় পানি,পাঞ্জাবি, লুঙ্গি, শাড়ী,গামছা, বিতরণ করেন উনার আস্থাভাজন, স্নেহশীল, ভ্যানগার্ড সৈয়দ মোঃ জসিম উদ্দিন এর মাধ্যমে।

সেই সময় আলহাজ্ব রোশন আলী মাস্টার অসহায় পরিবারের সাথে মোবাইলে ভিডিও কলে কথা বলে সবাইকে হৃদয়ের গভীর থেকে সমবেদনা জানান এবং এই অসহায় পরিবারের কে জসিম উদ্দিন এর মাধ্যমে সহযোগিতা করার আশ্বাস দেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000