শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

দূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়ের

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৩ অক্টোবর, ২০২২
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজা উপলক্ষে এক হাজার দরিদ্র পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। নীলফামারীর সৈয়দপুর পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবী’র উদ্যোগে এই সহযোগীতা করা হয়।



সোমবার (৩ অক্টোবর) সকাল ১১ টায় পৌর কমিউনিটি সেন্টার চত্বরে বিতরণ কার্যক্রমের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ শাহিন হোসেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব শহিদুল ইসলাম, প্রধান হিসাব রক্ষক আবু তাহেরসহ ওয়ার্ড ও মহিলা কাউন্সিলরবৃন্দ, পৌর কর্মকর্তা কর্মচারীগন প্রমুখ।

পৌরসভার নিজস্ব রাজস্ব তহবিলের অর্থায়নে ১৫ টি ওয়ার্ড থেকে বাছাইকৃত এক হাজার পরিবারের প্রত্যেককে ১০ কেজি করে চাল দেয়া হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000