সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০৫ অপরাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

দুমকিতে শিক্ষিকা কে অপহরণকারীদের শাস্তির দাবিতে প্রতিবাদ বিক্ষোভ ও মানববন্ধন

মোঃমিজানুর রহমান, পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে ফিল্মিস্ট্যাইলে কলেজ শিক্ষিকা অপহরণ ও হত্যাচেষ্টার নিন্দা প্রতিবাদ এবং অপহরণকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।



মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় প্রেসক্লাব চত্ত্বর আয়োজিত প্রতিবাদ বিক্ষোভ ও মানব বন্ধনে জেলা বাকসিস’ সভাপতি অধ্যাপক আবদুস সালাম,বাকসিস নেতা অধ্যাপক মিহির কান্তি শীল, অধ্যাপক জাকির হোসেন লিটু, দুমকি উপজেলা আ’লীগ সভাপতি আবুল কালাম আজাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ফরিদা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন। এল. এ. এম ইউনাইটেড মহিলা কলেজ অধ্যক্ষ কেএম এনায়েতুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ভিকটিমের মেয়ে পরশ মনি, কলেজ শিক্ষার্থী তাহেরা সুলতানা মিম, শ্রীরামপুর ইউপি সদস্য হুমায়ুন কবির মৃধা, কলেজ শিক্ষক আনিসুর রহমান মিন্টু, এবাদুল হক বাদল, দুমকি একে মডেল মাধ্যমিক বিদ্যালের প্রধান শিক্ষক আলমগীর হোসেন,শিক্ষক ফেডারেশন সভাপতি কাজী মাকসুদুর রহমান প্রমুখ বক্তৃতা করেন।
বক্তারা কলেজ শিক্ষিকা তাহেরা আলীর হত্যাচেষ্টা ও অপহরণকারীদের অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

উল্লেখ্য, গত ১২ মার্চ উপজেলার এলএএম ইউনাইটেড মহিলা কলেজের প্রদর্শক তাহেরা আলী রুমাকে প্রকাশ্যে দিবালোকে তার সাবেক স্বামী সাইফুল্লাহ মানিকসহ ৭/৮জন সশস্ত্র দুবৃত্ত হত্যার উদ্দেশ্য অপহরণ চেষ্টা চালায়। এব্যাপারে ভিকটিম বাদি হয়ে অহরকদের বিরুদ্ধে দুমকি থানায় একটি মামলা করলেও ঘটনার ৩দিন পেড়িয়ে গেলেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000