বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:১৫ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

পটুয়াখালীর দুমকিতে শহীদ মিনারে জুতা পায়ে ইউএনও’র নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তি ও মহান বিজয় দিবসে পটুয়াখালীর দুমকিতে জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করলেন উপজেলা পরিষদ ও প্রশাসন।



গতকাল বৃহস্পতিবার (১৬ ডিসম্বর) সকাল সাড়ে ৭টায় জেলার দুমকি উপজেলা কমপ্লেক্স চত্ত্বরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের মধ্যোদিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. হারুন অর রশীদ হাওলাদার ও ইউএনও মো. শাহাদাৎ হোসেন’র নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনকালে প্রশাসনের একজন কর্মকর্তা জুতা পায়ে বেদিতে ওঠেন। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড এবং মুহুর্তেই ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে। মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের এমন চিত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সবাই। একইসাথে জুতা পায়ের ওই ব্যক্তিটিকে চিহ্নিত করে ব্যবস্থা গ্রহনের দাবিও করেছেন তারা।

এবিষয়ে দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন মাসুদ বলেন, অনুষ্ঠান শুরুর পূর্বে মাইক দিয়ে সবাইকে সতর্ক করা হয়েছিল। বিষয়টি আমার জানা নেই। আপনার মাধ্যমে শুনলাম।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000