বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:০৭ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

পটুয়াখালীর দুমকিতে শহীদ মিনারে জুতা পায়ে ইউএনও’র নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

স্বাধীনতার সুবর্ণজয়ন্তি ও মহান বিজয় দিবসে পটুয়াখালীর দুমকিতে জুতা পায়ে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদন করলেন উপজেলা পরিষদ ও প্রশাসন।



গতকাল বৃহস্পতিবার (১৬ ডিসম্বর) সকাল সাড়ে ৭টায় জেলার দুমকি উপজেলা কমপ্লেক্স চত্ত্বরে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনের মধ্যোদিয়ে মহান বিজয় দিবসের অনুষ্ঠান শুরু হয়। উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. হারুন অর রশীদ হাওলাদার ও ইউএনও মো. শাহাদাৎ হোসেন’র নেতৃত্বে শহীদ মিনারে শ্রদ্ধা নিবেদনকালে প্রশাসনের একজন কর্মকর্তা জুতা পায়ে বেদিতে ওঠেন। ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড এবং মুহুর্তেই ভাইরাল হলে সমালোচনার ঝড় ওঠে। মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের এমন চিত্রের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সবাই। একইসাথে জুতা পায়ের ওই ব্যক্তিটিকে চিহ্নিত করে ব্যবস্থা গ্রহনের দাবিও করেছেন তারা।

এবিষয়ে দুমকি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শাহাদাৎ হোসেন মাসুদ বলেন, অনুষ্ঠান শুরুর পূর্বে মাইক দিয়ে সবাইকে সতর্ক করা হয়েছিল। বিষয়টি আমার জানা নেই। আপনার মাধ্যমে শুনলাম।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000