শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৬:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

দুমকিতে মানসিক ভারসাম্যহীন ৮ম শ্রেণির শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

মোঃমিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকি উপজেলা ২৫ এপ্রিল (সোমবার) বিকাল ৫ টায় পাঙ্গাশিয়া ইউনিয়নের আলগী গ্রামের ১ নং ওয়ার্ডে ঘটনা ঘটে।



নিহত শিক্ষার্থীর নাম সাকিব (১৬)। সে এবিএন মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণিতে পড়ত। তার বাবা সোলায়মান শরীফ অসুস্থতা জনিত তেমন কোনো কাজকর্ম করতে পরেন না বলে পড়াশোনার পাশাপাশি সে দিনমজুরের কাজ করত।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় ২৫ এপ্রিল (সোমবার) কাজ থেকে ফিরে তার শরীর ভালো লাগছে না বলে মাকে জানায় এবং ঈদকে সামনে রেখে বাবাকে একটি প্যান্ট কিনে দিতে বলে। প্যান্ট সন্ধ্যায় কিনে দিবেন বলে তার বাবা তাকে আশ্বস্ত করেন। এরপর সকলের অনুপস্থিতিতে নিজ বসত ঘরের বারান্দায় গিয়ে আড়ার সঙ্গে গলায় গামছা লাগিয়ে ফাঁস দেন।

পরে তার বাবা- মা ও স্থানীয় লোকজন এসে লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে দুমকি থানার ওসি মো. আবদুস সালাম ঘটনাস্থল পরিদর্শন করেন এবং পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ না থাকায় স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে পরিবারের কাজ থেকে লিখিত রেখে লাশ দাফনের অনুমতি দেন।

দুমকি থানার ওসি আবদুস সালাম বলেন, আত্মহত্যার প্রকৃত কোনো কারণ জানা যায়নি। তবে স্থানীয় লোকজন ও পরিবারের অনুরোধে লিখিত রেখে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000