মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১২ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

দুমকিতে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

মোঃ মিজানুর রহমান,পটুয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

পটুয়াখালীর দুমকিতে বর্ণাঢ্য আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।



৩১বার তোপধ্বণির মধ্যে দিয়ে শনিবার (২৬ মার্চ) প্রত্যুষে দিবসের কর্মসূচি শুরু করে উপজেলা প্রশাসন। সকাল ৮টায় উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যে দিয়ে পতাকাকে সন্মান প্রদর্শণ করে বাংলাদেশ পুলিশ, আনসার ভিডিপিসহ বিভিন্ন স্কুল,কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীদের কুজকাওয়াজ ও মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শণ করে। বেলা সাড়ে ১১টায় বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়। আয়োজক কমিটির সভাপতি ইউএনও মো. আল-ইমরানের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে দুমকি উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. হারুন অর রশীদ হাওলাদার প্রধান অতিথি ছিলেন। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এড. মাসুদ আল-মামুন, মিসেস ফরিদা ইয়াসমিন, আ’লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক শাহজাহান আকন সেলিম, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সৈয়দ গোলাম মর্তুজা প্রমুখ। অনুষ্ঠানে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলার বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে পৃথক পৃথক কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটি পালন করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000