শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বিদ্যালয়ের ভবন উদ্ভোধন উপলক্ষ্যে বিশ্বনাথে আলোচনা সভা ও মিলাদ মাহফিলচেতনানাশক খাইয়ে পটুয়াখালীতে তাবলীগ জামাত সদস্যদের মালামাল লুটসুনামগঞ্জের তাহিরপুর সীমান্তে দিনমজুর পরিবারের হাজং গৃহবধুকে ধর্ষণ ঘটনার বিচার দাবিতে মানববন্ধনফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় সম্পন্নবিশ্বনাথে ৪০ উর্ধ্ব প্রিতী ফুটবল ম্যাচ ও পুরুস্কার বিতরণবিশ্বনাথে এমপি মোকাব্বির খান, ক্রিকেটের মতো ফুটবলেও আমরা সফল হবোদ্বিবার্ষিক সম্মেলন অনুষ্টিত সুনামগঞ্জের শান্তিগঞ্জ ছাত্রলীগেরডিবির অভিযানে ২১ পিচ ইয়াবাসহ পটুয়াখালীতে সাবেক সেনা সদস্য গ্রেপ্তারদুপক্ষের গোলাগুলিতে দিল্লির আদালতকক্ষে নিহত ৪আগামীকাল ফেঞ্চুগঞ্জের কটালপুরে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়

দুই তরুণের মৃত্যু: সেই ট্রাক চালক আটক

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ জানুয়ারী, ২০২১
  • ২২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের সোমবার রাতে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনার পর উত্তেজিত জনতা ৪টি ট্রাকে আগুন ধরিয়ে দেয়। আগুণে ক্ষতিগ্রস্ত ট্রাকগুলো হলো- ঢাকা মেট্রো ট ১৮-৪৫০১, ঢাকা মেট্রো চ ২৪-২০০৯, বগুড়া ট ১১-১৮৮৫ এবং যশোর ট ১১-২০৫৭ এছাড়া কয়েকটি ট্রাক ভাংচুরের শিকার হয়।

এরআগে সোমবার (১১ জানুয়ারি) রাত পৌনে ১০টার দিকে সুবিদবাজারের ফাজিল চিশতে পাথরবোঝাই একটি দ্রুতগতির ট্রাকের ধাক্কায় সজিব ও লুৎফুর নামে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। সজিব নগরের বনকলাপাড়ার বাসিন্দা আর লুৎফরের বাড়ি সুনামগঞ্জের দিরাইয়ে। সম্পর্কে তারা একে অপরের তালতো ভাই বলে জানা গেছে।

ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। এসময় বেশ কয়েকটি ট্রাক ভাঙচুর এবং ৪টি ট্রাকে অগ্নিসংযোগ করেন। ঘণ্টখানেক চেষ্টার পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিয়ন্ত্রনে নিয়ে আনে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবু ফরহাদ বলেন, লাশ দুুুটি উদ্ধার করে ওসমানীর মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বিক্ষুব্দ মানুষজনকে বুঝিয়ে সড়ক থেকে সরিয়ে দেয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000