শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম :
মঞ্চে বিশৃঙ্খলা থাকায় বিরক্ত হয়ে বক্তৃতা শেষ না করেই নেমে গেলেন এলজিআরডি মন্ত্রীপ্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিল

দিনে দুপুরে চুরি নগদ টাকা ও স্বর্ণালংকার লুট বিশ্বনাথে

এস.পি.সেবু বিশেষ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথে দিনে দুপুরে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা বাসার বারান্দার লোহার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে ষ্টীলের আলমিরার তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার ও জরুরী কাগজপত্র লুট করে নিয়ে গেছে। শুক্রবার বিকেল ৪টার দিকে বিশ্বনাথ পৌরসভার ইলামের গাও গ্রামের ইলামের গাঁও উচ্চ বিদ্যালয়ের পাশে ইউনিয়ন আ’লীগ নেতা ইয়াছিন আলীর বাসায় এ চুরি সংঘটিত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরির বিভিন্ন আলামত সংগ্রহ করে।
সরেজমিনে গিয়ে জানাগেছে, বিশ্বনাথ টু দশপাইকা রোডস্থ ইলামের গাঁও উচ্চ বিদ্যালয়ের পাশে ইলামের গাঁও গ্রামের বাসিন্দা ইয়াছিন আলীর বাসা রয়েছে। শুক্রবার বিকেল ৩টা দিকে বাসা তালা দিয়ে বাসার মালিক ও তার স্ত্রী বিশ্বনাথ উপজেলা সদরে আসেন। এই সুযোগে চোরেরা বাসার বারান্দার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে নগদ ১৮ হাজার টাকা ও একটি স্বর্ণের চেইন ও স্বর্ণের কানের দুটি দুল এবং জরুরী কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। বাসার মালিক বিকেল সাড়ে ৫টার দিকে বাসায় ফিরে দেখতে পান সব কিছু এলোমেলো এবং বারান্দার গ্রীল কাটা। পরে তিনি বিষয়টি পুলিকে জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
বাসার মালিক আ’লীগ নেতা ইয়াছিন আলী জানান, তার বাসা চুরি নয়, ডাকাতি হয়েছে। এর বছর দেড়েক আগেও রাতের বেলায় এভাবে ডাকাতির ঘটনা ঘটেছে।
এ ব্যাপারে থানা পুলিশের এসআই মামুন জানান, ঘটনাস্থলে গিয়ে বাদীকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবেম্ননব্বন

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000