বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

দিনব্যাপী নৌকার প্রার্থী এড. দেবাংশুর ঠাকুরভোগ গ্রামে গণসংযোগ

সুনামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ২৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী ২৮ নভেম্বর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী,বিদ্রোহী ও স্বতন্ত্র প্রার্থীরা দিনব্যাপী ভোটারদের মন জয় করতে দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন।



রোববার দিনভর সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ,সাপেরকোনা গ্রামে বাড়ি বাড়ি পূরুষ ও নারী ভোটারদের দ্বারে-দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করেন পশ্চিম বীরগাঁও ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী (সুনামগঞ্জ জজকোর্টের সাবেক সহকারী পাবলিক প্রসিকিউটর)এডভোকেট দেবাংশু শেখর দাস।

এ সময় উপস্থিতি ছিলেন,ঠাকুরভোগের মো. আসিক মিয়া,মো. আলী হোসেন,আলমগীর হোসেন,আব্দুল বারিক,সুমন মিয়া,দিপ্ত তালুকদার, সাংবাদিক নাইম তালুকদার, কান্দেব দাস, লেচু মিয়া, সজল দাস, অরি দাস, সুজন মিয়া সহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন।

নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী এডভোকেট দেবাংশু শেখর দাস বলেছেন,নৌকা মানেই বঙ্গবন্ধু,নৌকা মানেই হলো আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকারের ব্যাপক উন্নয়ন। বর্তমান সরকারের এই গ্রামকে শহরে রুপান্তরিত করার উন্নয়নে অংশীদারিত্ব হতে হলে দলীয় মনোনীত নৌকার প্রার্থীকে বিজয়ী করা জরুরী। এই অবহেলিত পশ্চিম বীরগাওঁ ইউনিয়নের অবকাঠামোগত উন্নয়নে অর্ন্তভূক্ত করতে হলে নৌকার প্রার্থী হিসেবে তার পরিকল্পনা হলো যদি এই ইউনিয়নের সর্বস্তরের মানুষজন আগামী ২৮ তারিখে তাদের মূল্যবান ভোটাধিকার প্রয়োগ করে নৌকাকে( তাকে) বিজয়ী করেন তাহলে সর্বপ্রথমে তিনি শান্তিগঞ্জ উপজেলা সদর থেকে জৈদ,বড়মোহা,বশিয়া কাউরী হয়ে রজনীগঞ্জ টাইলা পর্যন্ত রাস্তাটি নির্মান ও পাকাকরণ করে এই অঞ্চলের মানুষকে যোগাযোগের নেটওয়ার্কের আওতায় নিয়ে আসা।

তারপরে শিক্ষা,স্বাস্থ্য,বাসস্থান,উন্নত স্যানিটেশন ব্যবস্থা তৈরী করাসহ পয়-নিস্কাশনের আধুনিকায়ন করে প্রতিটি নাগরিকের মৌলিক অধিকার নিশ্চিত করার প্রতিশ্রতি দেন। তাই আগামী ২৮ নভেম্বর ইউনিয়নবাসী ব্যালটের মাধ্যমে নৌকা মার্কায় ভোটাধিকার প্রয়োগ করে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000