শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

দক্ষিণ সুরমায় সড়ক দূর্ঘটনায় নিহত ৩, আহত ২

বিশেষ প্রতিনিধি:
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৩৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৩জনে দাঁড়িয়েছে। ঘটনাস্থলেই দুইজন নিহত হন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন।

এ ঘটনায় নিহতরা হলেন সিলেটের বিশ্বনাথ উপজেলার পূর্ব চানশী কাপন গ্রামের ডা.চেরাগ আলীর স্ত্রী রাহেলা বেগম(৫০)ও তার মেয়ে কামরুন্নাহার শিপা (২২), ওসমানীনগরের নিজ কুরুয়া গ্রামের শামীম মিয়া(৩৫)।

বুধবার (৩১ মার্চ) বিকেল সাড়ে ৪টায় দক্ষিণ সুরমার লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে এ সড়ক দূর্ঘটনাটি ঘটে।

জানা যায়, হবিগঞ্জ এক্সপ্রেসের একটি বাস সিলেট আসার পথে লালাবাজার স্কুল এন্ড কলেজের সামনে আসা মাত্র একটি সিএনজি অটোরিকশাকে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ দুই যাত্রী নিহত হন।

খবর পেয়ে দক্ষিণ সুমরা থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে। দুর্ঘটনার সময় গুরুতর আহত আরো তিনজনকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায় পুলিশ। নিহতদের ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000