বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

দক্ষিণ সুরমায় খাদ্যসামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বুধবার, ৫ মে, ২০২১
  • ২৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দক্ষিণ সুরমার বরইকান্দি ইউনিয়ন বিএনপির সহযোগিতায় করোনাকালীন সময় ইউনিয়নের হত দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৫ মে) বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল মিশিগান শাখার সাধারণ সম্পাদক ও মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন কমিটি যুক্তরাষ্ট্র শাখার সদস্য আবুল কাশেম মুর্শেদ এর পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বরইকান্দি ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র সদস্য ও ২নং ওয়ার্ড সভাপতি মো. হাবিবুর রহমান মাছুমের সভাপতিত্বে এবং সিলেট জেলা যুবদল নেতা সাহেদ আহমদের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য ইকবাল বাহার চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবেলা করছেন। মানুষের পেটে খাবার নেই। আয় রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। মিশিগান স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল কাশেম মুর্শেদের পক্ষ থেকে ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতে পেরে আনন্দ বোধ করছি। আল্লাহ যেন বাংলাদেশের মানুষের প্রতি সহায় হোন। এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি নেতাকর্মীদের সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি বাড়ি গিয়ে তাদের খোঁজখবর নেয়ার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- বরইকান্দি ইউনিয়ন বিএনপির আহবায়ক ডা. এনামুল হক। এছাড়া অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য রুহেল আহমদ কালাম, ইমরানুজ্জামান ইমরান, রায়হান আলম, আবু রায়হান আহমদ রাজু, বিএনপি নেতা কাওছার আহমদ, আব্দুস সামাদ হাসান, মঞ্জু আহমদ, কামাল উদ্দিন, মো. রফিক মিয়া, সেলিম আহমদ, রুহুল আমিন প্রমুখ।

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র সুস্থতা কামনা ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামান করে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন সিলেট রেলওয়ে কলোনি মসজিদের ইমাম মাওলানা নরুউদ্দিন। এর আগে খতম কুরআন অনুষ্ঠিত হয়।

আলোকিত সিলেট/৫ মে-২০২১/এমবিএইচ

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000