সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান আজারবাইজান সফরে যাচ্ছেন

ডেস্ক রিপোর্ট
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ মে, ২০২২
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোয়ান আজারবাইজান সফরে যাচ্ছেন । আজ শনিবার তার এই সফরে যাওয়ার কথা রয়েছে। গতকাল শুক্রবার তুর্কি সরকারের যোগাযোগ দফতরের এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম আনাদোলু এজেন্সি।



বৃহস্পতিবার আজারবাইজানের রাজধানী বাকুতে শুরু হয়েছে তুর্কি প্রযুক্তি ও বিমান মেলার প্রথম আন্তর্জাতিক সংস্করণ টেকনোফেস্ট আজারবাইজান। সফরে ব্যাপক জনপ্রিয়তা পাওয়া এই মেলা পরিদর্শনের কথা রয়েছে এরদোয়ানের।

উল্লেখ্য, তুরস্ক ও আজারবাইজানকে পরস্পরের ঘনিষ্ঠ মিত্র হিসেবে বিবেচনা করা হয়। কারাবাখ ইস্যুতে আর্মেনিয়ার বিরুদ্ধে যুদ্ধে আজারবাইজানের জয়ের নেপথ্যে আঙ্কারার বড় ধরনের ভূমিকা ছিল বলে মনে করা হয়। আর্মেনিয়া ওই সময় তুরস্কের বিরুদ্ধে আজারবাইজানকে সহায়তা দেওয়ার অভিযোগ তোলে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000