শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

তিন দিন পর অপহৃত ৮ম শ্রেণীর স্কুলশিক্ষার্থীকে উদ্দার, সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বুধবার, ১৬ জুন, ২০২১
  • ৯৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক স্কুলশিক্ষার্থীকে অপহরণ করে তিন দিন অজ্ঞাত স্থানে রেখে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে তিন জনের বিরুদ্ধে। বুধবার (১৬ জুন) দুপুরে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় সোনারগাঁও থানায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, গত ১৩ জুন সন্ধ্যায় অষ্টম শ্রেণির ওই শিক্ষার্থী স্থানীয় মুদি দোকানে সদাই কিনতে যায়। সে সময় পেঁচাইন গ্রামের আম্বর আলীর ছেলে রমজান আলীর নেতৃত্বে জাকারিয়া, রাউৎগাঁও গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে রায়হান ও আবু তালেবের ছেলে মেহেদী হাসান তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পরদিন সোমবার সকালে ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্ত করতে গিয়ে অপহরণকারীদের পরিবারকে ওই ওই শিক্ষার্থীকে ফিরিয়ে দেওয়ার জন্য চাপ প্রয়োগ করে। এরপর বুধবার দুপুরে বাগবাড়িয়া কবরস্থান এলাকায় ওই ওই শিক্ষার্থীকে অসুস্থ অবস্থায় রাস্তার মধ্যে ফেলে যায় অপহরণকারীরা। তাকে উদ্ধার করে তালতলা ফাঁড়ি পুলিশকে খবর দিলে পুলিশ থানায় নিয়ে যায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000