শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
প্রবাসীদের নিরাপত্তা ও স্বার্থ সংরক্ষণে সরকারের পাশাপাশি সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেনপবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালন বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নেভারি বৃষ্টিপাত ও পাহাড়ি ঢলে তলিয়ে গেছে নীলফামারীর ২২টি গ্রাম, ৪০০হাজার পরিবার পানি বন্দিমির্জা ফখরুল বলেছেন, পূজামন্ডপে হামলাকে পুঁজি করে সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করছেমাদকাসক্ত যুবককে জেল হাজতে প্রেরণ সৈয়দপুরের ওসি ও বাবা-মায়ের সহায়তায়তালামীযে ইসলামিয়ার পবিত্র ঈদে মীলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে র‌্যালিদক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভা

তাহিরপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে একজনের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিদ্যুৎপৃষ্ট এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার বড়ছড়া চারাগাঁও বাগলী শুল্কষ্টশনের কয়লা ও চুনাপাথর লোড আনলোড সর্দার সমিতির সাধারণ সম্পাদক এমদাদ ওরফে মঙ্গল সর্দার (৫০) ও উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের বালিয়াঘাট গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, সোমবার সকালে মঙ্গল সর্দার নিজ বাড়িতে নির্মাণকৃত একটি বিল্ডিংয়ে মর্টার দিয়ে পানি দিতে গিয়ে লিকেজ বিদ্যুৎ লাইনে পৃষ্ঠ হয়ে অজ্ঞান হয়ে পড়েন। পরে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য নুরুল আমিন বিষয়টি নিশ্চিত করে বলেন, পাকাঘরে মর্টার দিয়ে পানি দিতে গিয়ে বিদ্যুৎ লাইনে পৃষ্ঠ হয়ে তিনি মারা গেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000