মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

তারেক রহমানকে নিয়ে‘ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের’ প্রতিবাদে পটুয়াখালী জেলা সেচ্ছাসেবক দলের বিক্ষোভ

পটুয়াখালী (দুমকি) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে নিয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর ‘ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের’ প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে পটুয়াখালী জেলা সেচ্ছাসেবক দল। ওই বক্তব্য প্রত্যাহার করে মন্নাফীকে তারেক রহমানের কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানিয়েছেন তারা।



২০-জুলাই বুধবার দুপুরে পটুয়াখালী জেলা বিএনপির পার্টি অফিসে এ সভায় আবু আহমেদ মন্নাফী বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ‘কুলাঙ্গার’ আখ্যা দেন। মন্নাফী বলেন,তারেক বিদেশে বসে বঙ্গবন্ধুর নাম ধরে কথা বলে, শেখ মুজিব বলার ধৃষ্টতা দেখায়। তাঁকে কোনো দিন দেশে আসতে দেওয়া হবে না। আর যদি আসে, আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাঁর জিব কর্তন করবে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ মিলন হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ এনাএতউল্লা (মোহন) আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি মোঃ মোস্তফা আরও উপস্থিত ছিলেন দুমকি উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ অহিদুল ইসলাম।

পরে পটুয়াখালী জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি মিলন বলেন‘আওয়ামী লীগের মধ্যে জন্মলগ্ন থেকেই শিষ্টাচার বিষয়টি অনুপস্থিত। মন্নাফী যদি তাঁর ধৃষ্টতাপূর্ণ বক্তব্য প্রত্যাহার না করেন এবং দেশবাসী ও দেশনায়ক তারেক রহমানের কাছে ক্ষমা না চান, তাহলে পটুয়াখালী জেলা সেচ্ছাসেবক দল রাজপথে এর জবাব দেবে।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000