মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথ পৌরসভায় নব-নির্বাচিত মেয়রের কাছে দায়িত্ব হস্তান্তর করলেন প্রশাসককিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ১০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভোরবেলা ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর মরজালে যাত্রীবাহী বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে তিন জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।



বৃহস্পতিবার (১৭ মার্চ) ভোর ৪টার দিকে এ ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে পুলিশের ইনচার্জ খালেদ মাহমুদ খান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

পুুলিশ জানায়, ভোরে ঢাকা থেকে সিলেটের দিকে যাচ্ছিল সংবাদপত্র বহনকারী একটি মাইক্রোবাস। এ সময় বিপরিত দিক থেকে আসা ইউনিক পরিবহনের একটি বাস আরেকটি বাসকে ওভারটেক করতে গিয়ে মাইক্রোবাসটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসটির চালকসহ তিন জন নিহত হন। প্রাথমিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় আহতরা স্থানীয় হাসপাতাল চিকিৎসা নিচ্ছেন। দুর্ঘটনার পর বাসটিকে জব্দ করা হয়েছে ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000