বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে ১০ কিলোমিটার যানজট

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আলোকিত ডেস্ক থেকে সফিকুল ইসলাম রাজাঃ ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বকেয়া বেতন-ভাতার দাবিতে বিক্ষোভ করছেন শ্রমিকরা। এতে কাঁচপুর সেতু ব্যবহার করে যেসব পণ্যবাহী যানবাহন যাতায়াত করছে, সেসব যানবাহনের কারণে সেতুর দুই পাশে ১০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। বিকাল সাড়ে ৪টায় সর্বশেষ পাওয়া খবরে জানা গেছে, দুটো মহাসড়কেই যানজট পরিস্থিতির উন্নতি হয়নি। বরং গাড়ির সংখ্যা বাড়তে থাকায় যানজট বাড়ছেই।

বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ৯টা থেকে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর মহাসড়ক অবরোধ করেছেন ওপেক্স অ্যান্ড সিনহা গ্রুপের শ্রমিকরা।

শ্রমিকদের জানান, চার মাস ধরে বেতনভাতা পাচ্ছেন না তারা। কারখানাটি বর্তমানে বন্ধ আছে। মালিকপক্ষ বিভিন্ন সময় বেতন দেওয়ার আশ্বাস দিলেও তারা তাদের প্রতিশ্রুতি রাখছে না। এ কারণে তারা মহাসড়কে নেমেছেন।

সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, বকেয়া বেতনের দাবিতে শ্রমিকরা দুটি মহাসড়ক অবরোধ করেছে। শ্রমিকদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা চলছে।
এদিকে, যানজটে আটকা পড়েছে বেশ কয়েকটি রোগীবাহী অ্যাম্বুলেন্স। রোগী নিয়ে বিপাকে পড়েছেন অনেকেই। কুমিল্লা থেকে আগত আসলাম হোসেন জানান, তার মাকে নিয়ে সকালে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছেন। আসার পথে দাউদকান্দি সেতুতে আটকা পড়েছেন তিনি। তিন ঘণ্টা অপেক্ষার পর পুলিশের সহযোগীতায় উল্টোপথে ঢাকায় এসেছেন। আসলাম জানান, পেছনে এরকম বেশ কয়েকটি অ্যাম্বুলেন্স আটকা পড়েছে। তবে অ্যাম্বুলেন্স চলাচলে পুলিশ সহযোগীতা করছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000