বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:০২ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

ডিজেলের মূল্য বৃদ্ধি : বাস-ট্রাক চলাচল বন্ধ

ডেস্ক নিউজ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১
  • ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সারাদেশের ন্যায় সিলেটের সড়কেও ৪৮ ঘন্টা যান চলাচল বন্ধ রাখার ঘোষণা দিয়েছে জেলা সড়ক পরিবহন মালিক সমিতি।



শুক্রবার ভোর ৬ টা থেকে পরবর্তী ৪৮ ঘন্টা সিলেটে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রাখা হবে। এর মধ্যে তেলের বর্ধিত মূল্য প্রত্যাহার না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।
গতকাল বৃহস্পতিবার (০৪ নভেম্বর) বিকেলে সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির এক জরুরী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

নগরীর কদমতলী কেন্দ্রীয় বাস টার্মিনালস্থ প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আবুল কালাম।

সমিতির সাধারণ সম্পাদক শাহ মো. জিয়াউল কবির পলাশের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি ময়নুল ইসলাম, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সহ-সভাপতি সেলিম আহমদ, মো. হেলাল উদ্দিন, মোক্তার আহমদ, রিয়াদ আহমদ, সহ-সাধারণ সম্পাদক রেজওয়ান আহমদ রাজন, শাহ নুরুর রহমান, আব্দুল গণি চৌধুরী শাহান, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন, সিলেট জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন ঝুনু, অর্থ সম্পাদক মো. আমিনুজ্জামান জোয়াহির, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের কোষাধ্যক্ষ আব্দুস শহীদ, সদস্য মো. নুর উদ্দিন, আরিফ চৌধুরী কফিল, নজরুল ইসলাম চৌধুরী, খুরশিদ আলম, কামরান আহমদ, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সদস্য আতিক আহমদ ও শাহ রিপন প্রমুখ।

এছাড়া সভায় বিভিন্ন পরিবহন ও শ্রমিক সংগঠনের দায়িত্বশীল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।সভায় নেতৃবৃন্দ বলেন, হঠাৎ করে ডিজেলের মূল্যবৃদ্ধির কারণে দেশের পরিবহন খাতে নতুন সংকটের সৃষ্টি হতে যাচ্ছে। জ্বালানী তেলের দাম বাড়লে গাড়ী ভাড়াসহ পরিবহন খরচ বাড়বে। এর প্রভাব সকল স্তরে পড়বে। তাই সরকারকে জ্বালানী তেলের মূল্যবৃদ্ধির সিদ্ধান্ত পরিহার করতে হবে।
নেতৃবৃন্দ বলেন- ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে শুক্রবার থেকে সিলেটে ৪৮ ঘন্টা গাড়ী চলাচল বন্ধ থাকবে। যদি এই সময়ের মধ্যে ডিজেলের বর্ধিত মূল্য প্রত্যাহার করা না হয় তাহলে কেন্দ্রীয় নির্দেশনার আলোকে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000