শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
কয়েক ঘন্টা পর ইন্টারনেট আবার স্বাভাবিকসাবেক এমপি শফিক চৌধুরীর বিশ্বনাথে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনচাউলধনী হাওর প্রসঙ্গ : খুনিচক্রের ফাঁসির দাবিতে গণ বিক্ষোভ অনুষ্টিতবিশ্বনাথে অতুল দে’র পারিবারের পক্ষ থেকে দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণপটুয়াখালী দুমকির পপুলার প্যাথলজী ও ডায়াগনস্টিকের ভুল চিকিৎসার অভিযোগচাউলধনী হাওরের চাঞ্চল্যকর সুমেল হত্যাকান্ডের খুনিচক্র এখনো পলাতকসৈয়দপুরে নৌকার প্রত্যাশী সাবেক ছাত্রদল নেতা, এলাকায় তোলপাড়পটুয়াখালীর দুমকিতে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপনযুক্তরাজ্য প্রবাসী সুজাত মিয়াকে জগন্নাথপুর ইয়াং স্টারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদানতালামীযে ইসলামিয়ার মীলাদুন্নবী (সা.) উপলক্ষে র‌্যালি সফলের লক্ষ্যে মতবিনিময়

ডাঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাস্টের আলোচনা সভা বালাগঞ্জে অনুষ্ঠিত

বালাগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১০০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বালাগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন ভট্রপাতন গ্রামে দানশীলদের নিয়ে গঠিত “ডাঃ মোঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাষ্ট” এর উদ্যোগে’ ২৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় মিনহাজুল হক মিনহাজের সঞ্চালনায় ও ডাক্তার হারুন উর রশীদের সভাপতিত্বে , প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বালাগঞ্জ উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ থানা অফিসার ইনচার্জ নাজমুল হুসেন। সভায় স্বাগত বক্তব্য রাখেন ডাঃ বদরুল ইসলাম।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আজিজুর রহমান লকুছ, সহ সভাপতি বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, ফারুক মিয়া,সভাপতি বালাগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগ, ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার জিয়া উদ্দিন,হাফেজ আবুল কালাম, ছাত্রনেতা জাকির হুসেন শাহি,রফিকুল ইসলাম শিবলু,আবুল হাসান,সুফিয়ান,আমিনুল ইসলাম,প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ভট্রপাতন গ্রামে ডাঃ মোঃ বদরুল জয়নাল ওয়েল ফেয়ার ট্রাষ্ট দীর্ঘ দিন থেকে এলাকার গরিব অসহায় মানুষের জন্য সাহায্য সহযোগিতার পাশাপাশি সামাজিক কাজ করে আসছে। এছাড়াও ভবিষ্যতে এই ট্রাস্টের মূল লক্ষ এলাকার মানুষের সহযোগিতা নিয়ে মাদক নিয়ন্ত্রণ করা,গরীব অসহায় লোকদের সাহায্য করা,বিভিন্ন উন্নয়ন মূলক কাজে সহায়তা করা।
উক্ত ট্রাস্টের প্রতিষ্ঠা ডাঃ বদরুল ইসলাম বলেন সমাজের বিত্তবানদের সাথে নিয়ে তার উক্ত ট্রাস্ট গ্রামে একটি মডেল দাখিল মাদরাসা, হাফিজি মাদরাসা, মা ও স্বাস্থ্য কেন্দ্র নির্মান করবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000