শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:১৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ৩ শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ত্রাণ বিতরণ করলেন নুনু মিয়াবেগম খালেদা জিয়া কে হত্যার হুমকির প্রতিবাদে নীলফামারীর সৈয়দপুরে বিএনপির বিক্ষোভসিলেটে বন্যার্তদের নগদ অর্থ ও ত্রাণ বিতরণ করলেন প্রবাসী কমিউনিটি নেতা শফিক উদ্দিনকুমিল্লার দেবীদ্বার থানার মানবিক অফিসার ইনচার্জ প্রত্যাহারে সাধারণ মানুষের ক্ষোভ প্রকাশবিশ্বনাথে দশঘর ইউনিয়নে বন্যার্তদের ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াওসমানীনগরে ২কোটি টাকা মূল্যের তিনতলা বাসা দখল নিয়ে দু’পক্ষের উত্তেজনাপররাষ্ট্রমন্ত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বানবিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধার

ট্রাফিক পক্ষ উপলক্ষে পুলিশ ১৫৭টি গাড়ী রেকার করেছে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ ট্রাফিক পক্ষ উপলক্ষে সিলেট নগরীতে অভিযান চালিয়ে ১৫৭টি গাড়ীকে রেকার করেছে পুলিশ। এর মধ্যে মোটরসাইকেল ১১৩টি, সিএনজিচালিত অটোরিকশা ১০টি, প্রাইভেট কার ৭টি এবং অন্যান্য ২৭টি গাড়ি। এছাড়া বিভিন্ন যানবাহনের মালিকদের বিরুদ্ধে আরো ২৫২টি মামলা করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ জানায়, নগরীর কোর্টপয়েন্ট, শেখঘাট পয়েন্ট, শিবগঞ্জ পয়েন্ট ও ওভার ব্রিজের নিচে চেকপোস্ট পরিচালনা করে মোট ১৩৬টি মামলা ও ৯৮টি গাড়ি আটক করা হয়। এছাড়া ট্রাফিক বিভাগের কুইক রেসপন্স টিম বিভিন্ন স্থানে অভিযান ও চেকপোস্ট পরিচালনা করে ৭১টি মামলা ও ৩৮টি যানবাহন আটক করে। এছাড়া বিভিন্ন পয়েন্টে ট্রাফিক পুলিশ ৪৫টি মামলা ও ২১টি গাড়ি আটক করে। বুধবার সিলেট নগরীতে পুলিশ চেকপোস্ট পরিচালনা করে এসব গাড়ি আটক করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000