বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নবীগঞ্জে হামিদুর রহমান হিলালের দ্বিতীয় বইয়ের মোড়ক উন্মোচনপটুয়াখালীতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর জন্মদিন পালিতদুমকিতে বাল্য বিয়ে প্রতিরোধ বিষয়ক সমন্বয় সভারাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২

ট্রাফিক পক্ষ উপলক্ষে পুলিশ ১৫৭টি গাড়ী রেকার করেছে

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৩৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ ট্রাফিক পক্ষ উপলক্ষে সিলেট নগরীতে অভিযান চালিয়ে ১৫৭টি গাড়ীকে রেকার করেছে পুলিশ। এর মধ্যে মোটরসাইকেল ১১৩টি, সিএনজিচালিত অটোরিকশা ১০টি, প্রাইভেট কার ৭টি এবং অন্যান্য ২৭টি গাড়ি। এছাড়া বিভিন্ন যানবাহনের মালিকদের বিরুদ্ধে আরো ২৫২টি মামলা করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ জানায়, নগরীর কোর্টপয়েন্ট, শেখঘাট পয়েন্ট, শিবগঞ্জ পয়েন্ট ও ওভার ব্রিজের নিচে চেকপোস্ট পরিচালনা করে মোট ১৩৬টি মামলা ও ৯৮টি গাড়ি আটক করা হয়। এছাড়া ট্রাফিক বিভাগের কুইক রেসপন্স টিম বিভিন্ন স্থানে অভিযান ও চেকপোস্ট পরিচালনা করে ৭১টি মামলা ও ৩৮টি যানবাহন আটক করে। এছাড়া বিভিন্ন পয়েন্টে ট্রাফিক পুলিশ ৪৫টি মামলা ও ২১টি গাড়ি আটক করে। বুধবার সিলেট নগরীতে পুলিশ চেকপোস্ট পরিচালনা করে এসব গাড়ি আটক করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000