বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

ট্রাক মিস্ত্রির লাশ উদ্ধার নীলফামারীর সৈয়দপুরে

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ১৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে বাইপাস সড়কের পাশের পুকুরপাড় থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম মোঃ সাব্বির হোসেন কাল্লু (৩৫)। সে শহরের বাঙ্গালীপুর চামড়া গুদাম উর্দূভাষী ক্যাম্পের মৃত নাসিমের ছেলে। ৫ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ টায় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটেছে। হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

জানা যায়, বাস টার্মিনাল এলাকার ইউনিক অটো রাইস মিলের বিপরিতে পুকুরপাড়ে ইটের তৈরী বসার চেয়ারের পাশে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে পুলিশ ভিন্ন মন্তব্য করায় এনিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

নিহত সাব্বির হোসেন কাল্লু পেশায় একজন ট্রাক মিস্ত্রি ছিলেন। ভ্রাম্যমান হিসেবে বিভিন্ন স্থানে কাজ করতো। তার ৮ বছর বয়সী একটি শিশু কন্যা রয়েছে। কাল্লুকে হারিয়ে তার পরিবার এখন অসহায় হয়ে পড়েছে।

নিহত কাল্লুর বড় ভাই আরশাদ জানান, শরীরে আঘাতের চিহ্ন দেখেই মনে হচ্ছে আমার ভাইকে হত্যা করা হয়েছে। যে বা যারাই এ হত্যাকান্ডের সাথে জড়িত তাদের দ্রæত গ্রেফতার করা সহ বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।

সৈয়দপুর উর্দূভার্ষী ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি উর্দূকবি মাজেদ ইকবাল জানান, এটা অবশ্যই হত্যাকান্ড। কেননা মাথা থেতলানো আর পিঠে অস্ত্রের আঘাতের রক্তাক্ত চিহ্ন বিদ্যমান। আমরা এ হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চাই।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000