বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

ট্রাক চাপায় সৈয়দপুরে টার্মিনালের ৩ জন মোটর শ্রমিক নিহত, আহত ১

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে ট্রাক চাপায় টার্মিনালে কর্মরত ৩ জন মোটর শ্রমিক নিহত হয়েছে এবং একজন গুরুতর আহতাবস্থায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।



ঘটনাটি ঘটেছে ৩ নভেম্বর বুধবার সন্ধ্যা সাড়ে ৫ টায় সৈয়দপুর বাস টার্মিনালের পূর্ব গেটলক স্টপেজে। চালক ও হেলপারসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টার্মিনালের পূর্ব গেটলক স্টপেজ থেকে রংপুরগামী একটি গেটলক বাসে যাত্রী তুলছিলেন কয়েকজন শ্রমিক। এমন সময় হঠাৎ করে পাশের সুমনা পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে দ্রুত গতিতে অতিক্রম করে ট্রাকটি।

এতে ট্রাক ও বাসের বডির মাঝে চাপা পড়ে ওই শ্রমিকরা। এর মধ্যে নীলফামারী জেলা বাস মিনিবাস মালিক সমিতির চেইন মাস্টার জাহাঙ্গীর ভান্ডারী (৬০) নিচে পড়ে যায়। ফলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি টার্মিনাল সংলগ্ন নিয়ামতপুর জুম্মা পাড়ার মৃত ফয়মুদ্দি মামুদের ছেলে।

অপর ৩ জনকে গুরুতর আহতাবস্থায় দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে ২ জন পথেই মারা যায়। তারা হলেন নীলফামারী জেলা মটর শ্রমিক ইউনিয়নের সদস্য রবিউল ইসলাম (৫৫), আলম (৫৫)। অপর শ্রমিক চাপ্পু (৪০) গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত রবিউল ইসলাম নীলফামারী সদর উপজেলার কাজীরহাট উত্তরা ইপিজেড সংলগ্ন রেয়াজের ছেলে এবং আলম সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর চেংমারীপাড়ার ইয়াকুব আলীর ছেলে।

আহত চাপ্পু সৈয়দপুর শহরের নতুনবাবুপাড়ার বাসিন্দা। তার অবস্থা আশংকাজনক হওয়ায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000