বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথ উপজেলা আল ইসলাহ’র কমিটি: সভাপতি আখতার আলী সম্পাদক হাবিবজামালপুরের বকশীগঞ্জে দলিল লেখক সমিতির নির্বাচন অনুষ্ঠিতদেবীদ্বার পৌর আওয়ামী লীগ নেতা মরহুম হাজী শহীদুল্লাহ খাজার জানাজা ও দাফন সম্পন্নকুমিল্লার দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিক লীগের কমিটি ৩বছরের জন্য অনুমোদনদুমকিতে এইচ.এস.সি ও বি.এম পরীক্ষার প্রস্তুতিমূলক সভাফের গাজিপুরের এক গার্মেন্টসে অগ্নিকাণ্ডের ঘটনাকিশোরগঞ্জে ভোটকেন্দ্রে বিজিবি সদস্য নিহতের ঘটনায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রতিনিধি দলের পরিদর্শনসৈয়দপুরে স্ত্রী হত্যাচেষ্টা মামলায় আ’লীগ নেতা জেল হাজতেবালাগঞ্জের কাশিপুর খালের ভাঙ্গন পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী অফিসার ও ইউনিয়ন চেয়ারম্যানসিটি কর্পোরেশন সহ সিলেটের ৩২টি অফিসের বিরুদ্ধে বেশি অভিযোগ দুদকের গণশুনানিতে

ট্রাক চাপায় সৈয়দপুরে টার্মিনালের ৩ জন মোটর শ্রমিক নিহত, আহত ১

মোঃজাকির হোসেন,নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ৪১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর সৈয়দপুরে ট্রাক চাপায় টার্মিনালে কর্মরত ৩ জন মোটর শ্রমিক নিহত হয়েছে এবং একজন গুরুতর আহতাবস্থায় হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।



ঘটনাটি ঘটেছে ৩ নভেম্বর বুধবার সন্ধ্যা সাড়ে ৫ টায় সৈয়দপুর বাস টার্মিনালের পূর্ব গেটলক স্টপেজে। চালক ও হেলপারসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টার্মিনালের পূর্ব গেটলক স্টপেজ থেকে রংপুরগামী একটি গেটলক বাসে যাত্রী তুলছিলেন কয়েকজন শ্রমিক। এমন সময় হঠাৎ করে পাশের সুমনা পেট্রোল পাম্প থেকে তেল নিয়ে দ্রুত গতিতে অতিক্রম করে ট্রাকটি।

এতে ট্রাক ও বাসের বডির মাঝে চাপা পড়ে ওই শ্রমিকরা। এর মধ্যে নীলফামারী জেলা বাস মিনিবাস মালিক সমিতির চেইন মাস্টার জাহাঙ্গীর ভান্ডারী (৬০) নিচে পড়ে যায়। ফলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি টার্মিনাল সংলগ্ন নিয়ামতপুর জুম্মা পাড়ার মৃত ফয়মুদ্দি মামুদের ছেলে।

অপর ৩ জনকে গুরুতর আহতাবস্থায় দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে ২ জন পথেই মারা যায়। তারা হলেন নীলফামারী জেলা মটর শ্রমিক ইউনিয়নের সদস্য রবিউল ইসলাম (৫৫), আলম (৫৫)। অপর শ্রমিক চাপ্পু (৪০) গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত রবিউল ইসলাম নীলফামারী সদর উপজেলার কাজীরহাট উত্তরা ইপিজেড সংলগ্ন রেয়াজের ছেলে এবং আলম সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের শ্বাসকান্দর চেংমারীপাড়ার ইয়াকুব আলীর ছেলে।

আহত চাপ্পু সৈয়দপুর শহরের নতুনবাবুপাড়ার বাসিন্দা। তার অবস্থা আশংকাজনক হওয়ায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000