শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন

শিরোনাম :
বকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগ

ট্রাক চাপায় নিহত স্বামী স্ত্রীর লাশ বাড়িতে, এলাকায় শোকের ছায়া

মোঃ জাকির হোসেন, নীলফামারী প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ১২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ট্রাক চাপায় নিহত স্বামী- স্ত্রী লাশ বাড়িতে আসায় এলাকয় শোকের ছায়া নেমে এসেছে। স্বজনদের কান্না আর আহজারীতে ভারি হয়ে উঠেছে সেখানকার বাতাস।



নীলফামারীর মোটর সাইকেলযোগে কর্মস্থলে যাওয়ার সময় ট্রাক চাপায় উত্তরা ইপিজেড’র শ্রমিক স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অপর একজন। রবিবার (১৩ মার্চ) সকাল ৭ টায় সৈয়দপুর-নীলফামারী সড়কের কাজীরহাট বাজারে এ দূ্র্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন স্বপন কুমার রায় (৩২) ও তার স্ত্রী সুমি রানী (২৮)। তাঁদের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ি ইউনিয়নের বড়দহ গ্রামের কবিরাজপাড়ায়। নিহত স্বপন ওই গ্রামের গেরেন চন্দ্র রায়ের ছেলে। তাঁরা উত্তরা ইপিজেডের সনিক কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

আহত হয়েছেন একই মোটর সাইকেলের অপর আরোহী সুকুমার রায় রতন (২৬)। সেও ইপিজেড শ্রমিক এবং নিহত স্বপনের ছোট ভাই। সে নীলফামারী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পুত্র ও পুত্রবধূ কে হারিয়ে বাবা মা বাকরুদ্ধ। বাবা মার লাশের দিকে ফেল ফেল করে তাকিয়ে আছে একমাত্র সন্তান।

ফায়ার সার্ভিসের কর্মকর্তা শহিদুল ইসলাম জানান, তিন শ্রমিক মোটরসাইকেলে বাড়ি থেকে ফ্যাক্টরিতে যাচ্ছিলেন। কাজীরহাট বাজারে একটি ট্রাক তাদের চাপা দিলে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী নিহত হন। আহত হন সতিশ নামের আরেক শ্রমিক।

নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী বলেন, ‘লাশ থানায় নেয়ার পর আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। ধাক্কা দেয়ার পর ট্রাক নিয়ে পালিয়ে যাওয়ায় চালককে আটক করা যায়নি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000