মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম :
দক্ষিণঞ্চলের মানুষের স্বপ্নের পুরন লেবুখালীর পায়রা সেতুর মাধ্যমেচোরাই মোটর সাইকেল সহ চোর গ্রেফতার সৈয়দপুরেএম ইলিয়াছ আলীর সন্ধান কামনায় বিশ্বনাথে দোয়া মাহফিলবিশ্বনাথে এমএ খান সেতুর টুল আদায় সংক্রান্ত জটিলতা নিরসনে সভাতরুণ সমাজকর্মী লিমনের উচ্ছ শিক্ষায় যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনাবিশ্বনাথে নানান আয়োজনে শেখ রাসেল দিবস ২০২১ পালনবিশ্বনাথের ছরকুম আলী দয়াল হত্যা- পুনঃ তদন্তে পিবিআইশেখ রাসেলের জন্ম দিবস পালিত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগেনারী উন্নয়ন ফোরাম সৈয়দপুরের উদ্যোগে শেখ রাসেল দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণডাক্তার ও সেবা নেই – রোগী আছে, হাসপাতাল আছে

টিকা নেয়ার পরও কাজী হায়াৎ করোনায় আক্রান্ত হয়ে হোম কোয়ারেন্টিনে

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ২২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনায় আক্রান্ত হলেন জনপ্রিয় নির্মাতা ও অভিনেতা কাজী হায়াৎ। টিকা নেয়ার পরও তিনি স্বস্ত্রীক করোনায় আক্রান্ত হলেন বলে জানান নিজেই।

কাজী হায়াৎ বলেন, গত ২ মার্চ আমি করোনার টিকা নিয়েছি। তারপর থেকে জ্বর আসে। ঘ্রাণশক্তি হ্রাস পাচ্ছিল। ৮ মার্চ আমরা ল্যাবএইড হাসপাতালে করোনা পরীক্ষা করাই। গতকাল করোনা পজিটিভ আসে। এখন আমরা হোম কোয়ারেন্টিনে আছি।

আসন্ন চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করবেন কাজী হায়াৎ। বুধবার (১০ মার্চ) তিনি নিজে এফডিসিতে উপস্থিত থেকে মনোনয়নপত্র জমা দেন। তার কিছুক্ষণ পরই জানতে পারলেন যে, তিনি করোনায় আক্রান্ত।
সুত্র: দৈনিক শিক্ষা

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000