বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৪৯ অপরাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে ‘হাজী তেরা মিয়া ডেভেলপমেন্ট ট্রাস্ট’র পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণজামালপুরের বকশীগঞ্জে অটিজম ও নিউরো ডেভেলপমেন্টাল প্রতিবন্ধিতা বিষয়ক ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিতমৌলভীবাজার মুনিয়া নদী থেকে বৃদ্ধের মৃতদেহ উদ্ধারমৌলভীবাজারের রাজনগরে গ্রীল ভেঙে ঘরে ঢুকে গরু চুরিবিশ্বনাথে কলেজ ছাত্রলীগের ৫ নেতাকর্মী আহত : আটক ১বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরীনীলফামারীর সৈয়দপুরে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া কে হত্যার হুমকি প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভমৌলভীবাজারের রাজনগরে সড়ক দূর্ঘটনায় ১জন নিহতবিশ্বনাথের রামপাশা ইউনিয়নে বন্যার্তদের মধ্যে অ্যাডভোকেট গিয়াসের চাল বিতরণরাজনগরে সম্পন্ন হলো অনলাইন ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কর্মশালা

ঝিনাইগাতীতে বর্ণাঢ্য আয়োজনে ৫০তম মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন

মোঃতারিফুল আলম তমাল, শেরপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ১০৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেরপুরের ঝিনাইগাতীতে মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন এবং বাংলাদেশের স্বাধীনতা ও বিজয়ের সুবর্ণ জয়ন্তী পালন উপলক্ষে পঞ্চাশ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের শুভ সূচনা করা হয়।



উপজেলা প্রশাসনের আয়োজনে ১৬ ডিসেম্বর বৃহস্পতিবার দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদ্যাপনের লক্ষ্যে ৫০তম মহান বিজয় দিবসে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়। কর্মসূচির মধ্যে ছিল, শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফলকে পুস্পস্তবক অর্পণ, সকালে স্থানীয় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, পুলিশ, আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কাউটস, গার্ল গাইডস, স্কুলের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে কুচকাওয়াজ ও শারীরীক কসরত, ক্রীড়া, চিত্রাংকণ ও রচনা প্রতিযোগিতা, বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এছাড়াও প্রীতি ফুটবল, জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে মসজিদ, মন্দির, গীর্জায় মোনাজাত ও প্রার্থনা করা হয়। এতে সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক আল মাসুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম। এসময় উপজেলা পর্যায়ের কর্মকর্তা ও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার জয়নাল আবেদীন, উপজেলা কৃষি অফিসার হুমায়ন কবির, অফিসার ইনচার্জ (ওসি) ফায়েজুর রহমান, ওসি তদন্ত সারোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুজ্জামান লেবু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সুরুজ্জামান আকন্দ, ডিপুটি কমান্ডার সামছুল আলম, উপজেলা যুবলীগের সভাপতি ফজিলা শারমীন, যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আলম, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হকসহ উপজেলা পর্যায়ের অন্যান্য দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা, ছাত্রলীগের নেতৃবৃন্দ ও সাংবাদিকগণ। পরে সন্ধ্যায় এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000