মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম :
কিশোরগঞ্জে ধর্ষণের দায়ে এক শিক্ষক জেল হাজতেনীলফামারীর সৈয়দপুরে রেললাইন থেকে ছাত্রের লাশ উদ্ধারশাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতি

ঝিনাইগাতীতে তথ্যগোপন করে অপরের জমিতে মিলস্থাপের অভিযোগ

শেরপুর জেলা প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৯ মে, ২০২২
  • ১১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

শেরপুরের ঝিনাইগাতীতে জমির মালিকানা বিষয়ে কাগজ পত্রের তথ্যগোপন করে রাইচ মিলস্থাপনের অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবারের পক্ষে সাংবাদিক তারিফুল আলম তমাল।



তারিফুল আলম তমাল উপজেলার হাতিবান্দা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম নুরুল আমিন দোলার ছেলে। তিনি ঘাগড়া কোনাপাড়া গ্রামের বাসিন্দা। পেশায় তিনি একজন সাংবাদিক। তারিফুল আলম তমাল তার আপন জেঠাতো ভাই আসলামের বিরুদ্ধে অভিযোগ করে ওই রাইচ মিলের নিবন্ধন অনুমোদন বাতিলের দাবিতে শেরপুর জেলা খাদ্য নিয়ন্ত্রণ বরাবর একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ পত্রে বলা হয়েছে, আসলাম বিউটি রাইচ মিলটি স্থাপনের সময় জমির কাগজ পত্রের তথ্যগোপন করে তার মরহুম পিতা নুরুল আমিন দোলার নামে রেকর্ডীয় জমির ঘাগড়া লস্কর মৌজার খতিয়ান নং ১১৪৪,১৭৬৫,১৭৬৮,১৫৬৩,৫৬৮৩

দাগ নং -৫৬৮১,৫৬৮২,৫৬৮৩,৫৬৭৯ ৬৫৭২,৫৬৭৬ মোট জমির পরিমাণঃ ২৮.১৩ শতাংশ উপর মিলটিস্থাপনের পর জেলা খাদ্য নিয়ন্ত্রকের নিকট থেকে নিবন্ধন করে নেন। তারিফুল আলম তমাল ওই নিবন্ধন বাতিলের দাবি জানিয়েছেন। কিন্তু এ রিপোর্ট লেখা পর্যন্ত মিলের নিবন্ধনটি বাতিল করা হয়নি।

আসলাম বলেছেন তারিফুল আলম তমালের দাবি সঠিক। এ বিষয়ে তারিফুল আলম তমাল সংশ্লিষ্ঠ সকল দপ্তরের হস্তক্ষেপ কামনা করেছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000