সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

শিরোনাম :
ফ্রান্সে শেখ হাসিনার জন্মদিন উদযাপনবাকোডিসির পক্ষ থেকে সুনামগঞ্জের শান্তিগঞ্জে বাড়ি নির্মান ও গবাদিপশু বিতরণদূর্গাপূজা হিন্দু ধর্মাবলম্বী এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলেন সৈয়দপুর পৌর মেয়েরপরারাষ্ট্র মন্ত্রীর সাথে যুক্তরাষ্ট্রে জালালাবাদ এসোসিয়েশনের নেতৃবৃন্দের মতবিনিময়বকশীগঞ্জে ইউনিয়ন ভূমি কর্মকর্তার বিরুদ্ধে সংবাদ সম্মেলনআন্তর্জাতিক অহিংস দিবস উপলক্ষ্যে বিশ্বনাথে পিএফজির মানববন্ধনওসমানীনগরে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণওসমানীনগরের রাসেল সিলেট ল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনোনীতইলিশের প্রধান প্রজনন মৌসুমে মা ইলিশ সংরক্ষণ অভিযান -২০২২ জনসচেতনতামৃলক সভাদুর্গাপুজা উপলক্ষে মৌলভীবাজার জেলা পুলিশের সাইবার সেল ও মনিটরিং সেল গঠন

জ্বালানী তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বালাগঞ্জের বোয়ালজুড় ইউনিয়ন বিএনপির প্রতিবাদ সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জ্বালানী তেল ও নিত্যপ্রয়োজনীয় সকল পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ও ভোলায় পুলিশের গুলিতে নিহত ছাত্রদলের সভাপতি নুরে আলম, স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, নারায়ণগঞ্জ যুবদল নেতা শাওন প্রধানকে হত্যার প্রতিবাদে বালাগঞ্জ উপজেলাধীন বোয়ালজুড় ইউনিয়ন বিএনপি ও অংগ সংগঠনের প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।



শনিবার ১০ ই সেপ্টেম্বর ২০২২ ইংরেজী বিকেলে বোয়ালজুড় বাজারে বিএনপি’র বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

বালাগঞ্জ উপজেলা বি এন পির দপ্তর সম্পাদক আব্দুস সাত্তারের সভাপতিত্ত্বে বালাগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আরশ আলীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ গোলাম রাব্বানী, বিশেষ অথিতি হিসাবে বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম, মুজিবুর রহমান চেয়ারম্যান, বক্তব্য রাখেন বালাগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল আহমদ সেফুল, উপজেলা বিএনপির নির্বাহী সদস্য সাংবাদিক হেলাল নির্ঝর, বক্তব্য রাখেন বালাগঞ্জ ইউনিয়ন বি এন পির সাংগঠনিক সম্পাদক সালমান আহমেদ।

এতে উপস্হিত ছিলেন বোয়ালজুড় ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বালাগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি মোহাম্মদ গোলাম রাব্বানী , বলেন, রাতের আধারে হঠাৎ করে সকল জ্বালানী তেলের মূল্য শতকরা ৫১ ভাগ বৃদ্ধি করাটা অত্যন্ত অমানবিক ও অস্বাভাবিক। এমনিতে নিত্যপণ্যের উর্ধমূল্যের কারণে জনগণের নাভিশ্বাস অবস্থা। মানুষ ঠিকমত খেয়ে পড়ে বাঁচতে পারছেনা। গ্যাস, বিদ্যুতের দাম বাড়ায় এবং লোডশেডিংয়ে অতিষ্ঠ। সেই মূহুর্ততে এভাবে ডিজেল, পেট্রোল ও অকটেনের দাম বাড়ানো কোনভাবেই মেনে যায়না। এটা খুবই অবিবেচক সিদ্ধান্ত। বিশেষ করে যখন সারাবিশ্বে দাম কমেছে।

বালাগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম,মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, তেলের মূল্যবৃদ্ধির ফলে সবকিছুর দাম আবারও বাড়বে। এতে জীবনযাপন অত্যন্ত কষ্টদায়ক ও অসহনীয় পর্যায়ে পৌছাবে। কিন্তু কেন এই দূর্ভোগে ফেলা হচ্ছে দেশবাসীকে। লুটপাট করে অর্থপাচারের মাধ্যমে নিজেদের আখের গোছানোর জন্যই এই জনবিরোধী অবস্থান সরকারের। জাতীয় পার্টি এমন আচরণে ক্ষুদ্ধ। কারণ আমরা জনগণের জন্য রাজনীতি করি। তাই মানুষের অসুবিধা সৃষ্টি করে এধরনের কর্মকাণ্ডকে কোনভাবেই সমর্থন করতে পারিনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000