বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

জ্বর এসেছে খালেদা জিয়ার, বাসাতেই চিকিৎসা চলছে

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার এক সপ্তাহের বেশি সময় পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গায়ে জ্বর এসেছে। ১০২ ডিগ্রি জ্বরে ভুগছেন তিনি। তবে আপাতত বাসাতেই চিকিৎসা চলবে। প্রয়োজন হলে তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেয়া হবে।

শনিবার (১৭ এপ্রিল) রাতে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

সাবেক এই প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা জানাতে গিয়ে চিকিৎসক বলেন, ‘বেগম জিয়া ১০২ ডিগ্রি জ্বরে ভুগেছিলেন। তবে সার্বিকভাবে তার শারীরিক যে অবস্থা, তাতে হাসপাতালে নেয়ার প্রয়োজন নেই। বাসায় তার চিকিৎসা চলবে। সবকিছু মিলিয়ে বেগম জিয়ার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ডা. এফ এম সিদ্দিকী বলেন, করোনা আক্রান্তের নবম তম দিন পার করছেন খালেদা জিয়া। এটা তার জন্য জটিল সময়। তবে ১০২ ডিগ্রি জ্বর এলেও তার ব্লাড প্রেসার ভালো আছে বলে জানান চিকিৎসক।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল বেগম জিয়ার করোনা পজিটিভ ধরা পড়ে। তবে তার শরীরে তেমন কোনো উপসর্গ দেখা দেয়নি। ১৫ এপ্রিল চিকিৎসকরা তার সিটি স্ক্যান করার পরামর্শ দেন। সেই রাতেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার সিটি স্ক্যান করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বেগম জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট বেশ ভালো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000