বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

জ্বর এসেছে খালেদা জিয়ার, বাসাতেই চিকিৎসা চলছে

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার এক সপ্তাহের বেশি সময় পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গায়ে জ্বর এসেছে। ১০২ ডিগ্রি জ্বরে ভুগছেন তিনি। তবে আপাতত বাসাতেই চিকিৎসা চলবে। প্রয়োজন হলে তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেয়া হবে।

শনিবার (১৭ এপ্রিল) রাতে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

সাবেক এই প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা জানাতে গিয়ে চিকিৎসক বলেন, ‘বেগম জিয়া ১০২ ডিগ্রি জ্বরে ভুগেছিলেন। তবে সার্বিকভাবে তার শারীরিক যে অবস্থা, তাতে হাসপাতালে নেয়ার প্রয়োজন নেই। বাসায় তার চিকিৎসা চলবে। সবকিছু মিলিয়ে বেগম জিয়ার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ডা. এফ এম সিদ্দিকী বলেন, করোনা আক্রান্তের নবম তম দিন পার করছেন খালেদা জিয়া। এটা তার জন্য জটিল সময়। তবে ১০২ ডিগ্রি জ্বর এলেও তার ব্লাড প্রেসার ভালো আছে বলে জানান চিকিৎসক।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল বেগম জিয়ার করোনা পজিটিভ ধরা পড়ে। তবে তার শরীরে তেমন কোনো উপসর্গ দেখা দেয়নি। ১৫ এপ্রিল চিকিৎসকরা তার সিটি স্ক্যান করার পরামর্শ দেন। সেই রাতেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার সিটি স্ক্যান করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বেগম জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট বেশ ভালো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000