শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:০১ অপরাহ্ন
শিরোনাম :
বিশ্বনাথে বিশ্ব খাদ্য দিবসে পূনর্বাসিত সুবিধাভূগিদের মাঝে সবজি বীজ ও চারা বিতরণকয়েক ঘন্টা পর ইন্টারনেট আবার স্বাভাবিকসাবেক এমপি শফিক চৌধুরীর বিশ্বনাথে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনচাউলধনী হাওর প্রসঙ্গ : খুনিচক্রের ফাঁসির দাবিতে গণ বিক্ষোভ অনুষ্টিতবিশ্বনাথে অতুল দে’র পারিবারের পক্ষ থেকে দূর্গা পূজা উপলক্ষ্যে বস্ত্র বিতরণপটুয়াখালী দুমকির পপুলার প্যাথলজী ও ডায়াগনস্টিকের ভুল চিকিৎসার অভিযোগচাউলধনী হাওরের চাঞ্চল্যকর সুমেল হত্যাকান্ডের খুনিচক্র এখনো পলাতকসৈয়দপুরে নৌকার প্রত্যাশী সাবেক ছাত্রদল নেতা, এলাকায় তোলপাড়পটুয়াখালীর দুমকিতে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপনযুক্তরাজ্য প্রবাসী সুজাত মিয়াকে জগন্নাথপুর ইয়াং স্টারের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান

জ্বর এসেছে খালেদা জিয়ার, বাসাতেই চিকিৎসা চলছে

অনলাইন ডেস্ক:
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ১৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার এক সপ্তাহের বেশি সময় পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গায়ে জ্বর এসেছে। ১০২ ডিগ্রি জ্বরে ভুগছেন তিনি। তবে আপাতত বাসাতেই চিকিৎসা চলবে। প্রয়োজন হলে তাৎক্ষণিক তাকে হাসপাতালে নেয়া হবে।

শনিবার (১৭ এপ্রিল) রাতে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এফ এম সিদ্দিকী এক ব্রিফিংয়ে এসব কথা বলেন।

সাবেক এই প্রধানমন্ত্রীর শারীরিক অবস্থা জানাতে গিয়ে চিকিৎসক বলেন, ‘বেগম জিয়া ১০২ ডিগ্রি জ্বরে ভুগেছিলেন। তবে সার্বিকভাবে তার শারীরিক যে অবস্থা, তাতে হাসপাতালে নেয়ার প্রয়োজন নেই। বাসায় তার চিকিৎসা চলবে। সবকিছু মিলিয়ে বেগম জিয়ার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। ডা. এফ এম সিদ্দিকী বলেন, করোনা আক্রান্তের নবম তম দিন পার করছেন খালেদা জিয়া। এটা তার জন্য জটিল সময়। তবে ১০২ ডিগ্রি জ্বর এলেও তার ব্লাড প্রেসার ভালো আছে বলে জানান চিকিৎসক।

উল্লেখ্য, গত ১০ এপ্রিল বেগম জিয়ার করোনা পজিটিভ ধরা পড়ে। তবে তার শরীরে তেমন কোনো উপসর্গ দেখা দেয়নি। ১৫ এপ্রিল চিকিৎসকরা তার সিটি স্ক্যান করার পরামর্শ দেন। সেই রাতেই রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তার সিটি স্ক্যান করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, বেগম জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট বেশ ভালো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000