শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কে মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ৭৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের দরবস্ত শ্রীখেল এলাকায় সড়ক দূর্ঘটনায় ১ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।



শুক্রবার দুপুর দেড়টায় সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের শ্রীখেল এলাকায় লেগুনা-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে। এতে মোটর সাইকেল আরোহী রোমান আহমদ (২৮) গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে জৈন্তাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এমএজি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টায় তিনি মৃত্যু বরণ করেন। নিহত রোমান বিয়ানীবাজার উপজেলার নয়াগ্রামের মুহিবুর রহমানের ছেলে।

এদিকে দূর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে মোটরসাইকেল ও লেগুনা গাড়ী উদ্ধার করা হয়। এঘটনায় লেগুনা যাত্রীরা স্থানীয় ভাবে চিকিৎসা নিয়ে বাড়ী চলে যায় বলে জানা যায়।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ গোলাম দস্তগীর আহমেদ দূর্ঘটনার কথা স্বীকার করে বলেন, চিকিৎসাধীন অবস্থায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পুলিশ হেফাজতে দূর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও লেগুনা রয়েছে। পরে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000