বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫২ পূর্বাহ্ন

শিরোনাম :
রাজনগরের জোড়া খুনের ৫আসামী গ্রেফতারবকশীগঞ্জে বিনামূল্যে সার ও মাসকালাই বীজ বিতরণরাজনগরের সোনাপুর উচ্চ বিদ্যালয়ে ম্যানজিং কমিটির সভাপতি নির্বাচিত হলেন সাংবাদিক আব্দুল হাকিম রাজসৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে আল্ট্রা সনোগ্রাম মেশিন থাকলেও সেবা থেকে বঞ্চিত রোগীরাবিশ্বনাথ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হতে সিভি জমা দিলেন ১০ আ’লীগ নেতাবিশ্বনাথ পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মো. দবির মিয়া সকলের দোয়া ও সমর্থন চেয়েছেনসিলেট-সুনামগঞ্জ মহা সরক দূর্ঘটনায় নিহত ১ আহত ২শান্তিগঞ্জে জামায়াতের পক্ষ থেকে নতুন ঘর প্রদানরাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ২ জন নিহত,আহত ৪চরগরবদি চরাঞ্চলে লাঠিয়াল বাহিনীর তান্ডব, ৫ একর জমির রোপা আমনের ক্ষেত বিনস্ট

জেলা প্রশাসক কাজী এমদাদুল বিশ্বনাথের বিভিন্ন ভবন পরিদর্শন করলেন

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১
  • ১৮৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের বিশ্বনাথ উপজেলার বিভিন্ন ভবন পরিদর্শন করেছেন জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম।



আজ বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদের নব নির্মিত ভবন, উপজেলা চেয়ারম্যান পরিষদ ও উপজেলা কৃষি ভবন পরিদর্শণ করেছেন তিনি।

পরিদর্শনকালে সাথে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপেজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বেগম নুসরাত জাহান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সইফুল হক, উপজেলার দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. দবির মিয়া ও উপজেলা স্বেচ্চাসেবকলীগের প্রচার সম্পাদক আর জে সিজিল মিয়া।

উল্লেখ্য: এর পূর্বে সকালে জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলামকে উপজেলা পরিষদ কার্যালয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপেজলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000