বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভাএনটিভির ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খাবার বিতরণ ও চিকিৎসা সহায়তা প্রদানবিশ্বনাথে বন্যার্তদের জন্য প্রধানমন্ত্রীর উপহার এান ও খাদ্য সামগ্রী বিতরণ করলেন নুনু মিয়ারাজনগরে কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ও কৃষি অফিসারের কার্যালয়ের শুভ উদ্বোধনবিশ্বনাথে থানা পুলিশের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণছাতকে ইমাম মোয়াজ্জিন গণকে খাদ্য সামগ্রী উপহার দিলেন সাহেল

জুড়িতে তিন গরুচোর আটক

ডেস্ক রিপোর্ট:
  • প্রকাশের সময় : শনিবার, ২২ মে, ২০২১
  • ২৭৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

আলোকিত সিলেট ডেস্ক: জুড়ী থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে গরু চুরির সাথে জড়িত তিন জনকে আটক করেছে।

জানা যায়, সম্প্রতি জুড়ীতে গরু চুরি বৃদ্ধি পাওয়ায় জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। গরু চুরি ঠেকাতে পুলিশ বেশ কিছু পদক্ষেপ গ্রহণ করে। বিভিন্ন স্থানে জনপ্রতিনিধি ও স্থানীয় বাসিন্দাদের সমন্বয়ে জনসচেতনতা বৃদ্ধিতে সমাবেশ আয়োজনের পাশাপাশি প্রতিদনিয়ত অভিযান পরিচালনা করা হচ্ছে। তারই অংশ হিসেবে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এদের আটক করা হয়।

আটককৃতরা হলো- জায়ফরনগর ইউনিয়নের ভোগতেরা গ্রামের আব্দুল মতিন (ধলা মিয়া)’র পুত্র চিহ্নিত অপরাধী ও আন্তঃ জেলা ডাকাত দলের প্রধান কামরুল ইসলাম, গোয়ালবাড়ি ইউনিয়নের দ্বহপাড়া গ্রামের মৃত ফয়াজ উদ্দীন এর পুত্র মিনহাজ উদ্দিন ও সাগরনাল ইউনিয়নের পাতিলাসাঙ্গন গ্রামের মৃত আব্দুল মালিক এর পুত্র আব্দুল মনাফ। এদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000