শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:০৩ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া’র জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিলজ্বালানী তেল ও নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে সৈয়দপুরে জাপা’র বিক্ষোভ ও সমাবেশকুলাউড়া সরকারি কলেজ থেকে দুই বহিরাগত আটককুমিল্লার দেবীদ্বারে সাংবাদিক মামুনুর রশিদের বিরুদ্ধে ফেইসবুকে মিথ্যা অপপ্রচারের অভিযোগরাজনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃক্ষরোপন কর্মসূচি উদ্ভোদননীলফামারীর সৈয়দপুরে নানা আয়োজনে আশুরা পালনমজুরী বৃদ্ধির দাবিতে চা শ্রমিকদের কর্মবিরতিসিলেটের বিশ্বনাথে সূচনার সমন্বয় সভা অনুষ্টিতজামালপুরের বকশীগঞ্জে স্থলবন্দরে ভারতীয় ট্রাক চাপায় নারী শ্রমিক নিহতরাজনগরে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালিত

জায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী বলেন, হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর তালামীযে ইসলামিয়া গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য ছিলো ছাত্রসমাজকে বাতিল ও উগ্র মতবাদ থেকে ফিরিয়ে হেদায়াতের দিকে আহবান করা।



বর্তমান সময়ে নামধারী বিভিন্ন সংগঠন আদর্শের স্লোগান নিয়ে ইসলামের কথা বললেও প্রকৃতপক্ষে তারা ইসলামি আদর্শ থেকে বিচ্যুত। ছাত্রসমাজসহ আপামর জনসাধারণকে বিভিন্ন ভ্রান্ত আকিদা ও মতবাদ থেকে হেফাজতের লক্ষ্যে তাদের কাছে সঠিক পথের আহবান পৌঁছাতে হবে। দাওয়াতি এ কাজে সফলতার লক্ষ্যে তালামীযে ইসলামিয়ার কর্মীদেরকে মেধাকে কাজে লাগিয়ে সততার সাথে কাজ করতে হবে এবং চারিত্রিক উৎকর্ষতা বৃদ্ধিতে মনোযোগী হতে হবে।

তিনি ২৬ সেপ্টেম্বর রবিবার বিকেলে নবীগঞ্জ উপজেলার স্থানীয় একটি রেস্তোরাঁয় বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ পৌর শাখা আয়োজিত ইসলামি সংগঠনের কর্মীদের দায়িত্ব ও কর্তব্য শীর্ষক আলোচনা ও নবনির্বাচিত দায়িত্বশীলদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শাখা সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমদ শাওন ও সহ-সাধারণ সম্পাদক রাফি চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মাওলানা হাসান আলী, সংগঠনের সাবেক কেন্দ্রীয় অফিস সম্পাদক মো. আব্দুল মুহিত রাসেল, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মো. ছাদেকুর রহমান।

শাখা সাংগঠনিক সম্পাদক মুস্তাকিম হাসান জামির স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি সাইদুর রহমান, মুহাম্মদ ইমরান আল-ইমন, সাধারণ সম্পাদক ফয়সাল আহমদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সাজু, আনজুমানে আল ইসলাহ’র সাবেক কেন্দ্রীয় সদস্য মাওলানা মো. আব্দুছ ছালাম, সংগঠনের হবিগঞ্জ জেলার সহ-প্রচার সম্পাদক শামছুল ইসলাম, মৌলভীবাজার সরকারি কলেজ সভাপতি রাশেদ আহমদ, হবিগঞ্জ জেলা আল-ইসলাহ’র সদস্য মাওলানা ইব্রাহীম ইউসুফ, নবীগঞ্জ পৌর আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা শফিকুর রহমান, সংগঠনের নবীগঞ্জ উপজেলা সভাপতি ফয়েজ আহমদ নুমান, সহ-সভাপতি জাহেদ হাসান জীবন, শাহিদ আলম, সাধারণ সম্পাদক এস এম মুজাহিদ, নবীগঞ্জ কলেজ শাখার সাধারণ সম্পাদক মাহবুব হাসান মাহফুজ, নবীগঞ্জ উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত, আবু সুফিয়ান হারুন ও প্রচার সম্পাদক ছাব্বির আহমদ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000