শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:২২ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

জায়েদ আহমদ চৌধুরী বলেছেন, সৎ ও মেধাবী হওয়ার সাথে সাথে উত্তম চরিত্র গঠন করতে হবে তালামিয কর্মীদের—

ফারুক আহমদ
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক জায়েদ আহমদ চৌধুরী বলেন, হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর তালামীযে ইসলামিয়া গঠনের লক্ষ্য ও উদ্দেশ্য ছিলো ছাত্রসমাজকে বাতিল ও উগ্র মতবাদ থেকে ফিরিয়ে হেদায়াতের দিকে আহবান করা।



বর্তমান সময়ে নামধারী বিভিন্ন সংগঠন আদর্শের স্লোগান নিয়ে ইসলামের কথা বললেও প্রকৃতপক্ষে তারা ইসলামি আদর্শ থেকে বিচ্যুত। ছাত্রসমাজসহ আপামর জনসাধারণকে বিভিন্ন ভ্রান্ত আকিদা ও মতবাদ থেকে হেফাজতের লক্ষ্যে তাদের কাছে সঠিক পথের আহবান পৌঁছাতে হবে। দাওয়াতি এ কাজে সফলতার লক্ষ্যে তালামীযে ইসলামিয়ার কর্মীদেরকে মেধাকে কাজে লাগিয়ে সততার সাথে কাজ করতে হবে এবং চারিত্রিক উৎকর্ষতা বৃদ্ধিতে মনোযোগী হতে হবে।

তিনি ২৬ সেপ্টেম্বর রবিবার বিকেলে নবীগঞ্জ উপজেলার স্থানীয় একটি রেস্তোরাঁয় বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ পৌর শাখা আয়োজিত ইসলামি সংগঠনের কর্মীদের দায়িত্ব ও কর্তব্য শীর্ষক আলোচনা ও নবনির্বাচিত দায়িত্বশীলদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

শাখা সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাহরিয়ার আহমদ শাওন ও সহ-সাধারণ সম্পাদক রাফি চৌধুরীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী মাওলানা হাসান আলী, সংগঠনের সাবেক কেন্দ্রীয় অফিস সম্পাদক মো. আব্দুল মুহিত রাসেল, হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মো. ছাদেকুর রহমান।

শাখা সাংগঠনিক সম্পাদক মুস্তাকিম হাসান জামির স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সংগঠনের হবিগঞ্জ জেলা শাখার সহ-সভাপতি সাইদুর রহমান, মুহাম্মদ ইমরান আল-ইমন, সাধারণ সম্পাদক ফয়সাল আহমদ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান সাজু, আনজুমানে আল ইসলাহ’র সাবেক কেন্দ্রীয় সদস্য মাওলানা মো. আব্দুছ ছালাম, সংগঠনের হবিগঞ্জ জেলার সহ-প্রচার সম্পাদক শামছুল ইসলাম, মৌলভীবাজার সরকারি কলেজ সভাপতি রাশেদ আহমদ, হবিগঞ্জ জেলা আল-ইসলাহ’র সদস্য মাওলানা ইব্রাহীম ইউসুফ, নবীগঞ্জ পৌর আল-ইসলাহ’র সাধারণ সম্পাদক মাওলানা শফিকুর রহমান, সংগঠনের নবীগঞ্জ উপজেলা সভাপতি ফয়েজ আহমদ নুমান, সহ-সভাপতি জাহেদ হাসান জীবন, শাহিদ আলম, সাধারণ সম্পাদক এস এম মুজাহিদ, নবীগঞ্জ কলেজ শাখার সাধারণ সম্পাদক মাহবুব হাসান মাহফুজ, নবীগঞ্জ উপজেলা সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত, আবু সুফিয়ান হারুন ও প্রচার সম্পাদক ছাব্বির আহমদ প্রমুখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000