বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
সেবা প্রদানের জন্য ‘ ফেঞ্চুগঞ্জ উত্তর কুশিয়ারা আন্তর্জাতিক অনলাইন গ্রুপের’ বিনামূল্যে অক্সিজেন সেবা চালুকরোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু বিশ্বনাথেপাওয়ার ব্যান্ড’ খাদ্য সামগ্রী বিতরণ করলো বিশ্বনাথেগাইবান্ধা জুড়ে কঠোর লকডাউনের ষষ্ঠ দিনে মানুষের চলাচল বেড়েছে৩৪টি আশ্রয় শিবিরের হাজার হাজার রোহিঙ্গা পাহাড় ধসের ঝুঁকিতেরেকর্ড সংখ্যক ১৭ জনের মৃত্যু সিলেটে করোনায় : আক্রান্ত ৭৩৬ জনলকডাউন অমান্য করায় পাঁচ দিনে ১১ মামলায় ১৭ হাজার টাকা জরিমানা সুন্দরগঞ্জেবিশ্বনাথের ইউএনও সুমন চন্দ্র বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ ব্যক্তির চিকিৎসা সহায়তা প্রদান করলেনমৌলভীবাজারের বড়লেখায় জরুরি বৈঠক করলো করোনা প্রতিরোধ কমিটিসিলেটের বিশ্বনাথে করোনা ভাইরাসে এক বৃদ্ধের মৃত্যু

জামালপুর র‌্যাব-১৪ এর অভিযানে হিরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রিপোটারের নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১৮ জুলাই, ২০২১
  • ২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি: র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের অভিযানে ৪৫০ গ্রাম হিরোইন সহ ইউসুফ আলী (৩৫) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গেপ্তারকৃত ইউসুফ আলী টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার শাজানপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার, সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর জেলার সরিষাবাড়ী থানাধীন করগ্রাম পূর্বপাড়া সাকিনস্থ পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ইফসুুফ আলীকে গ্রেফতার করেন। এসময় তার কাছ থেকে ৪৫০ গ্রাম হেরোইন, ০১ টি মোবাইল সেট (সীমসহ) এবং নগদ ৩৭০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য বাইশ লক্ষ পঞ্চাশ হাজার টাকা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000