শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জামালপুরে ৮১ হাজার লিটার সয়াবিন তেল মজুদের দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের মেলান্দহে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) এর দেওয়া তথ্যের উপর ভিত্তি করে দুই ব্যবসায়ীর কাছে ৮১ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল মজুতের অপরাধে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।



রোববার (১৪ মার্চ) মেলান্দহ বাজারের মেসার্স তপু এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা এবং জননী তেল ভান্ডারকে ১০ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সিরাজুল ইসলাম।

মেলান্দহ বাজারে অবস্থিত মের্সাস তপু এন্টারপ্রাইজ নামের ওই দোকানে ৩৭৩ টি ড্রামে ৫৬ হাজার লিটার সয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে পাইকারি বিক্রয়ের কোন রশিদ দোকানির কাছে ছিল না। গোয়েন্দা সংস্থা এনএসআই এর এমন তথ্যের উপর ভিত্তি করে মেলান্দহ সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিরাজুল ইসলাম সেখানে অভিযান চালিয়ে অপরাধে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

তিনি আরও বলেন, জননী তেল ভান্ডার নামে অন্য আরেকটি দোকানে ১৬৬ টি ড্রামে ২৫ হাজার ৫০০ লিটার সয়াবিন তেল ছিল। খুচরা বিক্রেতাদের কাছে পাইকারি বিক্রয়ের কোন রশিদ দোকানির কাছে ছিল না। এই অপরাধে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000