শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৪৩ অপরাহ্ন

শিরোনাম :
শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্ভোধনসৈয়দপুরে সাবেক এমপি আমজাদ হোসেন সরকারসহ ৩ বিএনপি নেতার স্মরনসভা অনুষ্ঠিতমিরেরচরেই হবে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ -বিশ্বনাথে এমপি মোকাব্বিরনীলফামারীর কিশোরগঞ্জে ভূয়া এনএসআই সদস্যসহ আটক-২ওসমানীনগরের নবগ্রাম স্কুলের প্রাক্তন ছাত্র পরিষদ কমিটি গঠনবাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুমিল্লার মুরাদনগর উপজেলা কমিটি গঠনসৈয়দপুরে বিসিক শিল্পনগরীতে প্লাইউড কারখানায় আগুনে কোটি টাকার ক্ষতিজামায়াত আমীর ডাঃ শফিকুর রহমানকে গ্রেফতারের প্রতিবাদে লন্ডনে বিক্ষোভ সমাবেশছাতকের খুরমা উচ্চ বিদ্যালয়ে মহান বিজয় দিবসে আলোচনা সভানীলফামারীর সৈয়দপুরে মহান বিজয় দিবস পালিত

জামালপুরের বকশীগঞ্জে ভোট কেন্দ্রে নিরাপত্তা জোড়দারের দাবি

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ১৪২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে আগামি ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্রে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নিরাপত্তা জোড়দার করার দাবি জানিয়েছেন দুই ইউপি সদস্য প্রার্থী।



এবিষয়ে নিলাখিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী নজরুল ইসলাম লিচু নির্বাচন কমিশন বরাবর ২৯ ডিসেম্বর একটি লিখিত আবেদন করে ভোট কেন্দ্রে অধিক নিরাপত্তা চেয়েছেন।

লিখিত আবেদন সূত্রে জানা যায়, নিলাখিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের প্রতিদ্ব›িদ্ব ইউপি সদস্য প্রার্থী মো. মাসুম হোসেন বাবুল তার বাড়ির পাশে অবস্থিত দাড়িয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্র হওয়ায় তিনি স্থানীয় ভোটারদের বিভিন্ন ধরণের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছেন। মাসুম হোসেন বাবুল তার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী নজরুল ইসলাম লিচুর ঘুড়ি প্রতীকে ভোট না দিতে ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন।
এনিয়ে এলাকার ভোটারদের মধ্যে আতঙ্ক তৈরি করছেন তিনি। ফলে আগামি ৫ জানুয়ারি নিলাখিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে এই কেন্দ্রে অতিরিক্ত নিরাপত্তা কর্মী নিয়োগ ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করার দাবি জানান ইউপি সদস্য প্রার্থী নজরুল ইসলাম লিচু।

অপরদিকে সাধুরপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আওতায় ঠান্ডার বন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নিয়েও আশঙ্কা দেখা দিয়েছে। এই কেন্দ্রে গত ২০১৬ সালের ইউপি নির্বাচনেও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। অধিক ঝুকিপূর্ণ এই কেন্দ্র নিয়ে ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ঠান্ডারবন্দ গ্রামের ইউপি সদস্য প্রার্থী মোফাজ্জল হোসেন পরিস্থিতি উস্কে দিতে ভোটারদের হুমকি ও তার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী আলমাছের প্রচারণায় বাধা প্রদান করছেন বলে অভিযোগ করেছেন ইউপি সদস্য প্রার্থী মো. আলমাছ । তিনি এই কেন্দ্রে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন ও কেন্দ্রে নিরাপত্তা জোড়দার করার দাবি জানান।

এ বিষয়ে নিলাখিয়া ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম রিয়েল জানান, নিরপক্ষে নির্বাচন করতে উর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতায় কাজ করা হচ্ছে। নিলাখিয়া ইউনিয়নে একটি ভাল নির্বাচন উপহার দিতে চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000