বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:২৮ পূর্বাহ্ন

শিরোনাম :
বিশ্বনাথে দুর্গত মানুষের মধ্যে এলবিএইচএইচ পক্ষ হতে নগদ অর্থ বিতরণবিশ্বনাথে বন্যার্তদের ঈদ উপহার দিয়ে যাত্রা শুরু করল সৈয়দবাড়ি ফাউন্ডেশনবিশ্বনাথ উন্নয়ন সংস্থা ইউকের আর্থিক সহযোগিতা পেলেন ২ শতাধিক বন্যার্তনীলফামারীর সৈয়দপুর পৌরসভার ৪৬২১ জনের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করলেন মেয়র রাফিকাবালাগঞ্জে কন্ঠ শিল্পী বন্যা তালুকদারের পক্ষ থেকে ত্রান সামগ্রী বিতরণবিশ্বনাথে বিভিন্ন স্থানে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করলেন এসএম নুনু মিয়াবিশ্বনাথে বন্যার্তদের মাঝে বেইত আল-খাইর সোসাইটি’র খাদ্যসামগ্রী বিতরণবিশ্বনাথে আশ্রয়ণ প্রকল্পে এসএম নুনু মিয়ার এান ও খাদ্য সামগ্রী বিতরণসাংসদ আদেলের বরাদ্দে খাতামধুপুরের সুতারপাড়াবাসী পেলো হেরিং বোন রাস্তারাজনগরে ভোটার তালিকা হালনাগাদ সমন্বয় কমিটির সভা

জামালপুরের বকশীগঞ্জে ভোট কেন্দ্রে নিরাপত্তা জোড়দারের দাবি

জিএম ফাতিউল হাফিজ বাবু, বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে আগামি ৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ভোট কেন্দ্রে অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের স্বার্থে নিরাপত্তা জোড়দার করার দাবি জানিয়েছেন দুই ইউপি সদস্য প্রার্থী।



এবিষয়ে নিলাখিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী নজরুল ইসলাম লিচু নির্বাচন কমিশন বরাবর ২৯ ডিসেম্বর একটি লিখিত আবেদন করে ভোট কেন্দ্রে অধিক নিরাপত্তা চেয়েছেন।

লিখিত আবেদন সূত্রে জানা যায়, নিলাখিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের প্রতিদ্ব›িদ্ব ইউপি সদস্য প্রার্থী মো. মাসুম হোসেন বাবুল তার বাড়ির পাশে অবস্থিত দাড়িয়া পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্র হওয়ায় তিনি স্থানীয় ভোটারদের বিভিন্ন ধরণের হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করছেন। মাসুম হোসেন বাবুল তার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী নজরুল ইসলাম লিচুর ঘুড়ি প্রতীকে ভোট না দিতে ভোটারদের ভয়ভীতি দেখাচ্ছেন।
এনিয়ে এলাকার ভোটারদের মধ্যে আতঙ্ক তৈরি করছেন তিনি। ফলে আগামি ৫ জানুয়ারি নিলাখিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে এই কেন্দ্রে অতিরিক্ত নিরাপত্তা কর্মী নিয়োগ ও কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করার দাবি জানান ইউপি সদস্য প্রার্থী নজরুল ইসলাম লিচু।

অপরদিকে সাধুরপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আওতায় ঠান্ডার বন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নিয়েও আশঙ্কা দেখা দিয়েছে। এই কেন্দ্রে গত ২০১৬ সালের ইউপি নির্বাচনেও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। অধিক ঝুকিপূর্ণ এই কেন্দ্র নিয়ে ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। ঠান্ডারবন্দ গ্রামের ইউপি সদস্য প্রার্থী মোফাজ্জল হোসেন পরিস্থিতি উস্কে দিতে ভোটারদের হুমকি ও তার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী আলমাছের প্রচারণায় বাধা প্রদান করছেন বলে অভিযোগ করেছেন ইউপি সদস্য প্রার্থী মো. আলমাছ । তিনি এই কেন্দ্রে অতিরিক্ত আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন ও কেন্দ্রে নিরাপত্তা জোড়দার করার দাবি জানান।

এ বিষয়ে নিলাখিয়া ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা মো. আশরাফুল ইসলাম রিয়েল জানান, নিরপক্ষে নির্বাচন করতে উর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতায় কাজ করা হচ্ছে। নিলাখিয়া ইউনিয়নে একটি ভাল নির্বাচন উপহার দিতে চাই।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000