সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
নীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিতছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে সৈয়দপুরে বিএনপি বিক্ষোভ সমাবেশওসমানীনগরে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণবালাগঞ্জে ফ্রান্স প্রবাসী কমিউনিটি নেতা সুমন এর পিতৃবিয়োগবকশীগঞ্জের বাঘাডুবি দাখিল মাদ্রাসা সুপারসহ ৬ জন শিক্ষককে বিদায়ী সংবর্ধনাসৈয়দপুর ক্রীড়া সংস্থা চ্যাম্পিয়ন রানার আপ পৌরসভা একাদশ

জামালপুরের বকশীগঞ্জে ভাইরাল হওয়া অডিও রেকর্ড নিয়ে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

বকশিগঞ্জ(জামালপুর)প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ মার্চ, ২০২২
  • ১৬৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যমে অডিও ক্লিপ ভাইরাল হওয়ায় সংবাদ সম্মেলন করেছেন বগারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুম।



২৭ মার্চ রোববার বিকাল ৩ টায় বগারচর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন তিনি।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান মাসুম জানান, স্থানীয় এক যুবলীগ সদস্যকে আমি মোবাইলে গালি ও হত্যার যে হুমকির বিষয়ে অডিও ফাঁস হয়েছে তা আমার নয়। আমি তাকে কখনো মোবাইলে হুমকি দেয় নি। পূর্ব শত্রæতার জের ধরে যুবলীগ সদস্য আলী হোসেন আমাকে ক্ষয়ক্ষতি করার চেষ্টা করছে। আমাকে ফাঁসাতে মিথ্যা অডিও রেকর্ডটি ফেসবুকে ছড়ানো হয়েছে।
গত ইউপি নির্বাচনে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হই। এ কারণে স্থানীয় একটি কুচক্রি মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে ।

আমাকে নানাভাবে বেকায়দায় ফেলার ষড়যন্ত্র করছে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই তিনি এবিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি আহবান জানান।
সংবাদ সম্মেলনে বকশীগঞ্জ উপজেলা ও জেলার গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৫ মার্চ রাতে বগারচর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য ও আলীরপাড়া গ্রামের বাসিন্দা আলী হোসেনকে চেয়ারম্যান মোসাদ্দেকুর রহমান মাসুম মোবাইলে হত্যার হুমকি দেন এমন একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। এনিয়ে মিশ্র প্রতিক্রিয়া শুরু হলে ২৭ মার্চ বকশীগঞ্জ থানায় সাধারণ ডায়েরী দায়ের করেন তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000