শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
শাহজালাল (রঃ) একাডেমির ৫ম শ্রেনীর বিদায় বিদায় অনুষ্ঠান আলোচনা ও দোয়া সভা সমপন্নছাতকে ইউনিয়ন যুবলীগের ওয়ার্ড কমিটি গঠনভাড়াটিয়া কর্তৃক সৈয়দপুরে দোকান দখল, মিথ্যে মামলায় হয়রানী ও প্রাণনাশের হুমকির বিচার চায় বৃদ্ধাবকশীগঞ্জে সাংবাদিকদের সঙ্গে আওয়ামী লীগের নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদকের মতবিনিময়সৈয়দপুরে এসএসসিতে জিপিএ-৫ পেল ইজিবাইক চালকের ছেলে নয়ননীলফামারীর সৈয়দপুর ট্রেনে কাটা পড়ে যুবকের শরীর তিন খন্ডদুমকিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রানীলফামারীর সৈয়দপুরে ৫ টি দোকান আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকার ক্ষতিওসমানীনগরে বাড়ির উঠান দিয়ে রাস্তা নিতে প্রতিবন্ধি পরিবারে হামলানীলফামারীর সৈয়দপুরে থানা ওপেন হাউস ডে অনুষ্ঠিত

জামালপুরের বকশীগঞ্জে ব্যারিস্টার সামির ছাত্তারের মতবিনিময় ও প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
  • ৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের বকশীগঞ্জে অসহায় প্রতিবন্ধীদের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী ও তরুন রাজনীতিবিদ ব্যারিস্টার সামির ছাত্তার।



১৮ ফেব্রুয়ারি শুক্রবার বিকালে নগদ অর্থ বিতরণ উপলক্ষে বকশীগঞ্জ সদর ইউনিয়নের মতি বাজার ও সাধুরপাড়া ইউনিয়নের গাজীরপাড়া বাজার এলাকায় প্রতিবন্ধী পরিবার ও এলাকাবাসীর সাথে মতবিনিময় করেন তিনি।

গাজীরপাড়া বাজার এলাকায় মতবিনিময়কালে বীরমুক্তিযোদ্ধা মুশফিকুর রহিম ছালাম, বীরমুক্তাযোদ্ধা ফজল হক গাজী, আবদুল হালিম মাষ্টার, আবদুল হাই, ভিপি রিপন, ব্যবসায়ী খোকন আকন্দ, সাখাওয়াত হোসেন, জিসান হাবিব, উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু উপস্থিত ছিলেন।

মতিবিনিময় শেষে বকশীগঞ্জ সদরে ১০ জন ও সাধুরপাড়া ইউনিয়ননের ১০ জন প্রতিবন্ধীকে নগদ অর্থ বিতরণ করেন ব্যারিস্টার সামির ছাত্তার।
পর্যায়ক্রমে মেরুরচর, নিলাখিয়া, বগারচর ও বাট্টাজোড় ইউনিয়ন ও দেওয়ানগঞ্জ উপজেলায় প্রতিবন্ধীদের মাঝে নগদ অর্থ বিতরণ করবেন ব্যারিস্টার সামির ছাত্তার।

এই সংবাদটি শেয়ার করুনঃ

এই ক্যাটাগরির আরো সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD
jphostbd-15000